Inqilab Logo

মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২, ২৫ শ্রাবণ ১৪২৯, ১০ মুহাররম ১৪৪৪ হিজরী
শিরোনাম

মুকসুদপুরে সুদের টাকার জন্য নারী খুন

গোপালগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ জুলাই, ২০২২, ১২:০৩ এএম

গোপালগঞ্জের মুকসুদপুরে সুদের টাকা আদায় কে কেন্দ্র করে জিমি বেগমকে (৩০) বাড়ি থেকে ডেকে নিয়ে পিটিয়ে ও কুপিয়ে খুন করেছে অসিম মোল্লা নামে এক সুদ ব্যবসায়ী। এ ঘটনায় গুরুতর আহত নিহতের স্বামী নূর আলমকে ফরিদপুর মেডিকেলে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে গত রোববার রাত আনুমনিক সোয়া ১১টায় স্থানীয় পাইকদিয়া গ্রামে।

ঘটনার সাথে জড়িত ৮ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় নুর আলমের ভাই হাবিবুর রহমান মুন্সী ২৫ জনকে আসামি করে মুকসুদপুর থানায় একটি মামলা করেছেন।
মামলার বিবরণে জানা যায়, চলতি ইরি মৌসুমের আগে নিহতের স্বামী নুর আলম মুন্সী প্রতিবেশী অসিম মোল্লার কাছ থেকে ইরি মৌসুম শেষে ৫০ মন ধান দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে ২ লাখ টাকা ধার নিয়েছিল। প্রাকৃতিক দূর্যোগের কারণে জমির ধান নষ্ট হয়ে গেলে টাকা পরিশোধ করতে ব্যর্থ হয় নুর আলম। এ নিয়ে গত রোববার রাত সোয়া ১১ টার দিকে অসিম মোল্লা সালিশের কথা বলে তার বাড়িতে স্বামী-স্ত্রীকে ডেকে নিয়ে যায়। সেখানে টাকা সুদসহ ফেরত চাওয়া নিয়ে নিহতের স্বামীর সাথে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে তাকে মারধর করে অসিম মোল্লা ও তার লোকজন। এক পর্যায়ে কুপিয়ে মারাত্মক আহত করে নুর আলমকে। এ সময় তার স্ত্রী জিমি বেগম স্বামীকে বাঁচাতে ছুটে গেলে তাকেও কুপিয়ে ও পিটিয়ে মারাত্মক আহত করে।
প্রতিবেশীরা ছুটে এসে তাদের উদ্ধার করে মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জিমি বেগম সেখানেই মারা যায়। তার স্বামী নুর আলমের অবস্থার অবনতি দেখে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন কর্তব্যরত চিকিৎসক।
মুকসুদপুর থানার ওসি মো. আবু বকর মিয়াা ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। এ ব্যাপারে মুকসুদপুর থানায় অভিযুক্ত ২৫ জন আসামির মধ্যে ৮ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনাকে কেন্দ্র করে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মুকসুদপুরে সুদের টাকার জন্য নারী খুন
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ