Inqilab Logo

বুধবার, ১৭ আগস্ট ২০২২, ০২ ভাদ্র ১৪২৯, ১৮ মুহাররম ১৪৪৪

প্যারোলে মুক্তি নিয়ে শপথ নেবেন কুসিকের দুই কাউন্সিলর

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ জুলাই, ২০২২, ১০:১৯ পিএম

কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচনে বিজয়ী দুই কাউন্সিলর প্যারোলে মুক্তি নিয়ে শপথ নেবেন। মঙ্গলবার (৫ জুলাই) পুলিশের পাহারায় কুমিল্লা কারাগার থেকে তাদের ঢাকার ওসমানী স্মৃতি মিলনায়তনে নেওয়া হবে। সেখানে ভার্চুয়ালি শপথ অনুষ্ঠানে যোগ দেবেন তারা।

কুমিল্লা জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান জানান, শপথ অনুষ্ঠানে যোগ দেওয়ার জন্য ঠাকুরপাড়া এলাকার বাসিন্দা ও ৮নং ওয়ার্ডের কাউন্সিলর মো. একরাম হোসেন, বিষ্ণপুর মুন্সেফ কোয়ার্টার এলাকার বাসিন্দা ও ১নং ওয়ার্ডের কাউন্সিলর মো. গোলাম কিবরিয়াকে প্যারোলে মুক্তি দেওয়া হবে।

কুমিল্লা কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার শাহজাহান আহমেদ বলেন, মঙ্গলবার কুসিক নির্বাচনে বিজয়ীদের শপথ। সেখানে যোগ দিতে কারাগারে থাকা দুই কাউন্সিলরের প্যারোলে মুক্তির একটি নথি পেয়েছি। তাদেরকে মঙ্গলবার সকালে পুলিশের দায়িত্বে মুক্তি দেওয়া হবে। আবার নির্দিষ্ট সময় পর কারাগারে পাঠানো হবে।

প্রসঙ্গত, ২০২১ সালের অক্টোবরে কুমিল্লার নানুয়াদিঘির পাড়ের পূজামণ্ডপে কোরআন শরিফ রাখার ঘটনার মামলায় গত ২১ জুন কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচনে বিজয়ী দুই কাউন্সিলরসহ আট জনের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠায় আদালত। তারা উচ্চ আদালতের জামিনে ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ