Inqilab Logo

রোববার, ১৪ আগস্ট ২০২২, ৩০ শ্রাবণ ১৪২৯, ১৫ মুহাররম ১৪৪৪
শিরোনাম

বিচ্ছেদের ৫ বছর পর ফের এক সঙ্গে রাহুল-প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৫ জুলাই, ২০২২, ৯:৩৮ এএম

বিচ্ছেদের ৫ বছর পর আবারও এক হলেন রাহুল-প্রিয়াঙ্কা। অতীতের তিক্ততা ভুলে সন্তানকে মাঝে বসিয়ে হাসিমুখে ক্যামেরাবন্দি হয়েছেন প্রাক্তন দম্পতি। ছবিটি ইনস্টাগ্রামে শেয়ার করে রাহুল লিখেছেন, ‘নতুন সূচনা’। তাদের এই নতুন সূচনা হলো ‘কলকাতা ৯৬’ শিরোনামের একটি সিনেমা দিয়ে। এটি পরিচালনা করবেন রাহুল নিজেই।

রাহুল-প্রিয়াঙ্কার এই পুনরায় এক হওয়ার খুশি শুধু তাদের মধ্যেই সীমাবদ্ধ থাকেনি। ছড়িয়ে পড়েছে তাদের ভক্তদেরও মনে। তবে অনেকেই প্রশ্ন তুলেছেন তাহলে আবারও কি বিয়ে করবে এক ছাদের নিচে বসবাস করবেন তারা। তবে এই প্রশ্নের উত্তর এখনই দেওয়া জটিল। তাদের এই শুটিং থেকে যেন আবারও একসঙ্গে বসবাস করতে পারেন এমনটাই আশা করছেন তাদের ভক্তরা।

উল্লেখ্য, ২০০৮ সালে কলকাতার সিনেমায় প্রথম জুটিবদ্ধ হয়ে রঙিন পর্দায় নাম লেখান রাহুল ব্যানার্জি ও প্রিয়াঙ্কা সরকার। সিনেমাটির নাম ছিল ‘চিরদিনই তুমি যে আমার’। মুক্তির পরপরই পশ্চিমবঙ্গজুড়ে ব্যাপক জনপ্রিয়তা পায় সিনেমাটি। সেই সুবাদে নায়ক-নায়িকার তকমা লাগে তাদের পরিচিতিতে। তারপর একসঙ্গে কাজ করতে গিয়ে একে-অপরকে ভালোবেসে ফেলেন তারা। সেই প্রেম-ভালোবাসা এক পর্যায়ে গড়ায় বিয়েতে। ২০১০ সালে তারা বিয়ে করেন। সংসারও চলে সুখে। সেই সংসার আলো করে আসে পুত্রসন্তান সহজ।

তবে টানা ৭ বছর সংসার করে সম্পর্ক স্থায়ী হয়নি। তাই ২০১৭ সালে বিবাহবিচ্ছেদ করেন রাহুল ও প্রিয়াঙ্কা। তখন তাদের বিচ্ছেদে ভক্তরাও বেশ কষ্ট পেয়েছিল। এরপর দু’জনেই একাধিক সম্পর্কে জড়িয়েছেন বলে গুঞ্জন শোনা যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টালিগঞ্জ

১৫ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ