Inqilab Logo

বৃহস্পিতবার, ১৮ আগস্ট ২০২২, ০৩ ভাদ্র ১৪২৯, ১৯ মুহাররম ১৪৪৪
শিরোনাম

ঈদের দিন ‘সাপলুডু’র ওয়ার্ল্ড প্রিমিয়ার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৫ জুলাই, ২০২২, ১০:৪৯ এএম

ঈদুল আজহা উপলক্ষ্যে ওয়ার্ল্ড প্রিমিয়ার হতে যাচ্ছে ‘সাপলুডু’ সিনেমার। ২০১৯ সালের ২৭ সেপ্টেম্বর সারা দেশে মুক্তি পায় গোলাম সোহরাব দোদুলের চিত্রনাট্য ও পরিচালনায় নির্মিত সিনেমাটি। আমেরিকা, ইউরোপসহ বিশ্বের প্রায় ১১টি দেশেও প্রদর্শিত হয় ‘সাপলুডু’। ঈদুল আজহার দিন দুপুরে সিনেমাটির ওয়ার্ল্ড প্রিমিয়ার হবে বলে সম্প্রতি এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড প্রযোজিত সিনেমাটি ঈদুল আজহার দিন দুপুর ২টা ১০ মিনিটে আরটিভিতে দেখতে পারবেন দর্শকরা।

‘সাপলুডু’ সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন আরিফিন শুভ, বিদ্যা সিনহা মিম। এছাড়া সিনেমাটির বিভিন্ন গুরুত্বপূর্ণ চরিত্রে আরো অভিনয় করেছেন সালাহউদ্দিন লাভলু, তারিক আনাম খান, জাহিদ হাসান, শতাব্দী ওয়াদুদ, রুনা খানসহ অনেকে। অ্যাকশন-থ্রিলারধর্মী সিনেমাটির শুটিং হয়েছে ঢাকা, বান্দরবান, রাঙামাটি ও কক্সবাজারে।

সিনেমাটির প্রযোজক হিসেবে রয়েছেন বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড এর পরিচালক ও আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান। নির্বাহী প্রযোজক আরটিভির অনুষ্ঠান প্রধান দেওয়ান শামসুর রকিব।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড


আরও
আরও পড়ুন