Inqilab Logo

শনিবার, ২০ আগস্ট ২০২২, ০৫ ভাদ্র ১৪২৯, ২১ মুহাররম ১৪৪৪
শিরোনাম

পদ্মা সেতুর জাজিরা প্রান্তে প্রথম শিশুর জন্ম

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৫ জুলাই, ২০২২, ১১:০২ এএম

পদ্মা সেতুর জাজিরা প্রান্তে টোল প্লাজার সামনে সন্তান জন্ম দিয়েছেন এক নারী। গতকাল সোমবার বেলা সাড়ে ১১টার দিকে ফায়ার সার্ভিসের কক্ষে শিশুটির জন্ম হয়। ওই মায়ের নাম হাসি বেগম। তিনি মাদারীপুর জেলার শিবচর উপজেলার বিশরশ্মি গ্রামের আলী হাসানের স্ত্রী।

পদ্মা সেতুর (দক্ষিণ) থানা সূত্রে জানা গেছে, সকালে হাসি বেগমকে বাড়ি থেকে ঢাকার উদ্দেশে নেওয়া হচ্ছিল। পদ্মা সেতুর টোল প্লাজার সামনে এলে ব্যথা ওঠে। পরে পদ্মা সেতুর জাজিরা প্রান্তের ফায়ার সার্ভিসের একটি কক্ষে সন্তান জন্ম দেন তিনি।

পদ্মা সেতুর (দক্ষিণ) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোস্তাফিজুর রহমান জানান, ‘এক প্রসূতিকে সকালে বাড়ি থেকে ঢাকার উদ্দেশে নেওয়া হচ্ছিল। পরে পদ্মা সেতুর কাছে এলে ওই নারীর প্রসব বেদনা শুরু হয়। পরে টোল প্লাজার ফায়ার সার্ভিসের কক্ষে একটি পুত্র সন্তান জন্ম দেন। তাকে আমরা বাড়ি পর্যন্ত পৌঁছে দিয়েছি। মা ও সন্তান সুস্থ আছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পদ্মা সেতু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ