Inqilab Logo

মঙ্গলবার, ১৬ আগস্ট ২০২২, ০১ ভাদ্র ১৪২৯, ১৭ মুহাররম ১৪৪৪
শিরোনাম

নওগাঁয় বিপুল পরিমান বিস্ফোরক দ্রব্যসহ ২জন গ্রেফতার

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ জুলাই, ২০২২, ৩:০৪ পিএম

নওগাঁ পৌরসভার পার নওগাঁ ধোপাপাড়া গ্রামের মোবারক আলীর ৭তলা ভবন থেকে সোমবার পূর্ব রাত সোয়া ১২টার দিকে অভিযান চালিয়ে বিপুল পরিমান বিস্ফোরক দ্রব্যসহ ওসমান গনি জিসান (৩০) ও শংকর অধিকারী মুকেশ (৪০) নামের দুই যুবককে গ্রেফতার করেছে র‌্যাব।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, র‌্যাব-৫, রাজশাহী এবং সিপিসি-৩ জানান, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের একটি দল ও র‌্যাব-৫, রাজশাহীর ব্যাটালিয়ন অধিনায়ক লেঃ কর্ণেল রিয়াজ শারিহয়ার, পিএসসি, জি, আর্টিলারি, মেজর সাকিব এবং কোম্পানী অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ মাসুদ রানার নেতৃত্বে অভিযান পরিচালনা করে নওগাঁ জেলার সদর থানাধীন পৌরসভার পার নওগাঁ ধোপাপাড়া গ্রামের মৃত মোশারফ আলীর ছেলে মোবারক আলীর ৭তলা ভবন থেকে ৪কেজি ২শ গ্রাম লালবর্ণের কেমিক্যালযুক্ত পাউডার, ২কেজি ৫শ গ্রাম প্লাষ্টিকের ব্যাগের ভিতর সাদা বর্ণের কেমিক্যালযুক্ত পাউডার, ২ কেজি ৪শ গ্রাম ক্রিষ্টাল সাদা বর্ণের পাউডার, ১ কেজি ৮শ গ্রাম কেমিক্যালযুক্ত মাটি, ২টি বিউটেন গ্যাসযুক্ত কৌটা, ১টি দাহ্য পদার্থযুক্ত কৌটা ও অন্যান্য সরজামাদিসহ ঢাকা জেলার দক্ষিণ বাড্ডা গ্রামের আব্দুল ওয়াদুদের ছেলে ওসমান গনি জিসান (৩০) ও যশোর জেলার অভয়নগর থানার মনোরঞ্জন অধিকারীর ছেলে শংকর অধিকারী মুকেশ (৪০) কে হাতেনাতে গ্রেফতার করা হয়। পরবর্তীতে তাদের বিরুদ্ধে নওগাঁ সদর মডেল থানায় বিষ্ফোরক দ্রব্যাদি আইন ১৯০৮ অনুসারে মামলা করে তাদেরকে পুলিশের কাছে সোর্পদ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিস্ফোরক আটক
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ