Inqilab Logo

শুক্রবার, ১৯ আগস্ট ২০২২, ০৪ ভাদ্র ১৪২৯, ২০ মুহাররম ১৪৪৪
শিরোনাম

কোহলির রেকর্ড গুড়িয়ে বাবর বললেন, ‘এটা পরিশ্রমের ফসল’

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৫ জুলাই, ২০২২, ৩:৫৬ পিএম

ক্যারিয়ারের উড়ন্ত ফর্মে আছেন পাকিস্তানের অধিনায়ক বাবর আজম। ইতিমধ্যে অনেকগুলো রেকর্ড ভেঙে করেছেন নতুন রেকর্ড। সর্বশেষ ‘বিরাট কোহলির একটি রেকর্ড আপনি ভেঙেছেন…’, প্রশ্নকর্তার কথা শেষ হওয়ার আগেই বাবর আজমের জিজ্ঞাসা, ‘কোনটি?’

এবার প্রশ্নকর্তা বললেন, “টি-টোয়েন্টি র‍্যাঙ্কিংয়ে সবচেয়ে বেশি দিন এক নম্বর থাকার…।’ বাবর তখন নিজের মাথা নাড়িয়ে বলেন, ‘ও আচ্ছা’, পাশাপাশি জানালেন রেকর্ড ভাঙার প্রতিক্রিয়াও।

অবশ্য এই রেকর্ডটি কয়েক দিন আগেই গড়েছেন বাবর। টি-টোয়েন্টি র‌্যাঙ্কিংয়ে মোট ১ হাজার ১৩ দিন শীর্ষে থেকে রেকর্ড ছিল কোহলির। গত বুধবার প্রকাশিত র‌্যাঙ্কিংয়ে ভারতীয় গ্রেটকে ছাড়িয়ে যান পাকিস্তানের অধিনায়ক।

শ্রীলঙ্কা সফরের আগে সংবাদ সম্মেলনে সেই রেকর্ড নিয়ে কথা বললেন বাবর। অর্জনটি বেশ বড় হলেও তার প্রতিক্রিয়া ছোট্ট। ‘আল্লাহর প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি এটির জন্য। অনেক পরিশ্রম জড়িয়ে আছে এতে এবং এজন্যই এটা করতে পেরেছি। সবসময়ই চেষ্টা থাকে ভালো পারফরম্যান্স দেওয়ার।’ লঙ্কানদের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলবে পাকিস্তান। প্রথম টেস্ট শুরু আগামী ১৬ জুলাই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন