Inqilab Logo

মঙ্গলবার, ১৬ আগস্ট ২০২২, ০১ ভাদ্র ১৪২৯, ১৭ মুহাররম ১৪৪৪
শিরোনাম

তারাকান্দায় সেপটিক ট্যাঙ্কে মিললো নিখোঁজ অটোচালকের লাশ

তারাকান্দা (ময়মনসিংহ) সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ জুলাই, ২০২২, ৪:৩৯ পিএম | আপডেট : ৫:৪৫ পিএম, ৫ জুলাই, ২০২২

ময়মনসিংহের তারাকান্দা উপজেলার পঙ্গুয়াই উমেদ আলী উচ্চ বিদ্যালয়ের সেফটি ট্যাঙ্কে মিলেছে নিখোঁজ অটোচালকের মরদেহ।

মরদেহটি উপজেলার বালিখাঁ ইউনিয়নের দাদরা গ্রামের শাহজাহানের পুত্র অটোচালক সামাদ মিয়া(১৫)এর বলে জানা গেছে।

৫ জুলাই (মঙ্গলবার) দুপুরে মরদেহটি উদ্ধার করে থানা হেফাজতে নিয়েছে পুলিশ।

এলাকাবাসী ও খুনের শিকার হওয়া অটোচালক সামাদের (১৫) দাদা হযরত আলী (৭৫) জানান, গতকাল ৪জুলাই(সোমবার) প্রতিদিনের মত অটো নিয়ে বের হয় সামাদ। সন্ধ্যা গড়িয়ে রাতেও যখন বাড়ি ফিরছিলোনা সামাদ তখন তাঁরা এবং এলাকাবাসী সামাদকে খুঁজতে শুরু করেন।এক পর্যায়ে কোথাও খুঁজে না পেয়ে রাতেই থানায় একটি সাধারণ ডায়েরী করেন তারা।আজ মঙ্গলবারও চলতে থাকে সামাদের খোঁজ।এক পর্যায়ে সকালে সামাদের অটোরিকশাটি পঙ্গুয়াই উমেদ আলী উচ্চ বিদ্যালয়ের পাশে দেখতে পান তারা।এরপর কয়েকজন গ্রামবাসী দেখতে পান বিদ্যালয়টির সেফটি ট্যাঙ্কের একটি অংশ ভাঙ্গা।এই অংশটি দিয়েই তারা দেখতে পান ভিতরে একটি মরদেহের পায়ের অংশ দেখা যাচ্ছে।এরপর স্থানীয় জনপ্রতিনিধি ও এলাকাবাসী থানায় খবর দিলে তারাকান্দা থানা অফিসার ইনচার্জ আবুল খায়ের এর নেতৃত্বে থানা পুলিশের সদস্যরা সামাদের মরদেহটি উদ্ধার করে।

এ সময় ঘটনাস্থলে সিনিয়র সহকারী পুলিশ সুপার (ফুলপুর সার্কেল)দীপক চন্দ্র মজুমদার, থানা পুলিশের সদস্যগনসহ একাধিক আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

এ বিষয়ে তারাকান্দা থানা অফিসার ইনচার্জ আবুল খায়ের জানান, অটোচালক সামাদের মরদেহটি উদ্ধার করে থানা হেফাজতে আনা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহটি ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হবে।এ বিষয়ে থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মরদেহ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ