Inqilab Logo

মঙ্গলবার, ১৬ আগস্ট ২০২২, ০১ ভাদ্র ১৪২৯, ১৭ মুহাররম ১৪৪৪

মুসিবত থেকে রক্ষা পেতে বেশি বেশি করে আল্লাহর ইবাদত করুন --- মাওলানা হুছামুদ্দিন চৌধুরী ফুলতলী

ওসমানীনগরে আল ইসলাহর ত্রাণ বিতরণ

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ জুলাই, ২০২২, ৫:০৫ পিএম

আমরা ইবাদত বন্দেগি থেকে গাফিল হয়ে গেছি। যার কারণে আমাদের উপর একের পর এক গজব নাযিল হচ্ছে। তওবা করুন, বেশি বেশি করে আল্লাহর ইবাদত করুন। আমরা মহান আল্লাহকে একমাত্র আমাদের মাবুদ মনে করি। সমাজে আলেম নামদারী কিছু ভন্ড রয়েছে, যারা মুমিন মুসলমানদের ঈমান ধ্বংস করতে গভীর ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। এদের ঈমান বিধ্বংসী মতবাদ থেকে সতর্ক থাকতে হবে।

বাংলাদেশ আনজুমানে আল ইসলাহর কেন্দ্রীয় সভাপতি মাওলানা হুছামুদ্দিন চৌধুরী ফুলতলী মঙ্গলবার (৫ জুলাই) দুপুরে ওসমানীনগর উপজেলার হস্তিদুর গ্রামে বন্যার্থ মানুষের মাঝে আনজুমানে আল ইসলাহর পক্ষ থেকে ত্রাণ বিতরণ কালে উপরোক্ত কথাগুলো বলেন।
ত্রাণ বিতরণে উপস্থিত ছিলেন, আনজুমানে আল ইসলাহর কেন্দ্রীয় সহ সভাপতি অধ্যক্ষ মাওলানা ছরওয়ারে জাহান, উপজেলা আল ইসলাহর সভাপতি মাওলানা ছাদিকুর রহমান শিবলী, সাধারণ সম্পাদক মাওলানা আব্দুল মতিন গজনভী, তালামীযে ইসলামিয়ার কেন্দ্রীয় সহ সভাপতি হুমায়ুনুর রহমান লেখন, সহ সাধারণ সম্পাদক সুলতান আহমদ, হাজী আজির উদ্দিন, হাজী ধন মিয়া, সাংবাদিক কাজী আবুল কালাম আজাদ, ছালেহন আহমদ, মাহবুব খান, মাওলানা আবুল কালাম আজাদ প্রমূখ।

 



 

Show all comments
  • قارئ محمد إبراهيم خان ৫ জুলাই, ২০২২, ৬:০৯ পিএম says : 0
    দয়াময় প্রিয় রাব্বে কারিম জাল্লা জালালুহু তাবারাকা ওয়া তাআ-লা, আমাদেরকে মাফ করুন,আর কখনও ইচ্ছে করে গোনাহের কাজ করব না, আমাদের তৌবা ক্ববুল করুন,তৌবার উপর ঠিকে থাকতে তৌফিক্ব দান করুন, সকল মুসলমানের বিপদ আপদ বালা মুসিবত দুর করুন, আমাদেরকে ঘরে বাহিরে শান্তি দান করুন,ক্বলবে ছালিম নিয়ামত দান করুন, আমীন আমীন আমীন ইয়া আরহামার রাহিমীন, ইয়া আরহামার রাহিমীন, বিহুরমাতি হাবীবিল মোস্তফা সায়্যিদুল কাওনাইন রাহমাতে আ-লম আ-লাইহিস সালাতু ওয়াস সালাম।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ