Inqilab Logo

শুক্রবার, ১৯ আগস্ট ২০২২, ০৪ ভাদ্র ১৪২৯, ২০ মুহাররম ১৪৪৪

পাংশায় পৃথক অভিযানে অস্ত্র গুলি ও বিপুল পরিমান মাদকসহ গ্রেফতার -২

রাজবাড়ী সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ জুলাই, ২০২২, ৫:১৩ পিএম

রাজবাড়ীর পাংশা মডেল থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে আগ্নোস্ত্র¿ গুলি ১ হাজার পিস ইয়াবা ট্যাবলেট ও ২ কেজি গাজাসহ আরিফুল ও আশরাফুল নামের ২ জনকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেছে।
পাংশা মডেল থানা পুলিশের পক্ষ থেকে মঙ্গলবার প্রেস রিলিজের মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন। সুত্রে জানাগেছে- রাজবাড়ী জেলা পুলিশের কর্ণধার পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামানের সার্বিক দিক নির্দেশনায় পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মাদ মাসুদুর রহমানের নেতৃত্বে পাংশা মডেল থানার সেকেন্ট অফিসার এস আই মোঃ মিজানুর রহমান, এ এস আই মোঃ জহিরুল হক, এ এস আই কামাল মিয়া সঙ্গীয় পুলিশ দল থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনাকালে গোপন সংবাদের ভিত্তিত্বে উপজেলার মাছপাড়া ইউনিয়নের কানুখালী গ্রাম থেকে আরিফুল ইসলাম নামের এক মাদক ব্যাবসায়ীকে ১ হাজার পিস ইয়াবা ট্যাবলেট ও ২ কেজি গাজাসহ গ্রেফতার করেছে। মাদক ব্যবসায়ী আরিফুল ইসলাম কানুখালী গ্রামের মৃত আজাহার আলী শেখের ছেলে।
একই দিনে অপর অভিযানে ০২ টি ওয়ান শুটারগান ও ৪ রাউন্ড তাজা কার্তুজসহ উপজেলার শরিসা ইউনিয়নের বহলাডাঙ্গা গ্রামের মোঃ আশরাফুল মন্ডল নামের এক সস্ত্রাসীকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেছে। আশরাফুল মন্ডল বহলাডাঙ্গা গ্রামের আত্তাব মন্ডলের ছেলেন।
মোঃ আরিফুল ইসলামের বিরুদ্ধে পাংশা মডেল থানার মামলা নং-০২, তারিখ- ০৫/০৭/২০২২ইং, ধারা- ২০১৮ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইন ৩৬ (১) টেবিল ১০(ক)/ ৩৬(১) টেবিল ১৯ (ক) এবং আশরাফুল মন্ডলের বিরুদ্ধে পাংশা মডেল থানার মামলা নং- ০৩, তারিখ- ০৫/০৭/২০২২ইং, ধারা- ১৮৭৮ সালের অস্ত্র আইনের ১৯ (ধ) (ভ) ধারায় নিয়মিত মামলা করা হয়েছে। গ্রেফতার কৃতদের মঙ্গলবার আদালতে পাঠানো হয়েছে।
আসন্ন ঈদুল আযহায় যাতে কোন প্রকার সন্ত্রাসী কর্মকান্ড না করতে পারে এ জন্য পাংশা মডেল থানা পুলিশ কাজ করে চলছে বলে জানান পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মাদ মাসুদুর রহমান। এদিকে আইন শৃংঘলা পরিস্থিতি ভাল রাখতে নিয়মিত বিভিন্ন এলাকায় বিট পুলিশিং সভা করে চলছেন পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মাদ মাসুদুর রহমান।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন