Inqilab Logo

সোমবার, ১৫ আগস্ট ২০২২, ৩১ শ্রাবণ ১৪২৯, ১৬ মুহাররম ১৪৪৪

মাদারীপুরে আগুনে পুড়লো ৫ দোকান

মাদারীপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ জুলাই, ২০২২, ৫:৪৯ পিএম

মাদারীপুরের কালকিনির মিয়ারহাট বাজারে ৫টি দোকান আগুনে পুড়ে গেছে। এতে প্রায় ২০ লক্ষাধীক টাকার ক্ষতি হয়েছে।ঘটনাস্থলে গিয়ে ফায়ার সার্ভিস অগুন নিয়ন্ত্রনে আনে তবে কেউ কোন হতাহত হয়নি।

স্থানীয় ও ফায়ার সার্ভিস জানায়, মাদারীপুরের কালকিনি উপজেলার মিয়ারহাট বাজারে সোমবার রাতে একটি ভ্যান গ্যারেজ থেকে বৈদুৎতিক সর্টসার্কিটে আগুন ধরে। আগুন ধরার সাথে সাথে মূহুর্তের মধ্যে কয়েকটি দোকানে আগুন ছড়িয়ে পড়ে। ফায়র সার্ভিসকে খবর দিলে কালকিনির ২টি ও মাদারীপুরের ১টি ইউনিট ঘন্টা ব্যাপি চেষ্ঠা চালিয়ে অগুন নিয়ন্ত্রনে আনে।
আগুনে শফিকুল ইসলাম খানের সাইকেল, ভ্যান গ্যারেজ, কাওছার সরদারের মটর সাইকেলের গ্যারেজ, সুমন মন্ডলের ওয়ার্কসপ ও শংকর শিকারীর আলমারির কারখানা সম্পূর্ণ পুড়ে যায়। ক্ষতি গ্রহস্তরা জানান আগুনে পুড়ে তাদের প্রায় ২০ লক্ষ টাকার ক্ষতি হয়েছে।
কালকিনি ফায়ার সার্ভিস স্টেশন কমান্ডার খোকন জমাদ্দার জানায়, আমরা সংবাদ পেয়ে দ্রুত গিয়ে আগুন নিভাতে সক্ষম হই এবং অন্যান্য দোকানের মালামাল বাচাতে সহায়তা করি।
কালকিনি উপজেলা নির্বাহী কর্মকর্তা পিংকি সাহা জানায়, আগুনে ক্ষতি গ্রহস্তদের সরকারী সহায়তা প্রদান করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আগুনে পুড়লো
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ