Inqilab Logo

শুক্রবার, ১২ আগস্ট ২০২২, ২৮ শ্রাবণ ১৪২৯, ১৩ মুহাররম ১৪৪৪

ক্যাম্পেইনে থাকছে হ্যাশট্যাগ চ্যালেঞ্জসহ আকর্ষণীয় নানা পুরস্কার!

ব্যবহারকারীদের জন্য লাইকি’র ‘সেলিব্রেট ঈদুল আজহা ২০২২’ ক্যাম্পেইন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ জুলাই, ২০২২, ৬:০৫ পিএম

উৎসবমুখরভাবে আসন্ন ঈদুল আজহা উদযাপনে স্বল্প দৈর্ঘ্য ভিডিও নির্মাণ এবং শেয়ারিংয়ের জনপ্রিয় অ্যাপ লাইকি ‘সেলিব্রেট ঈদুল আজহা ২০২২’ শীর্ষক দুর্দান্ত এক ক্যাম্পেইন চালু করছে। ক্যাম্পেইনটি আগামী ০৭ জুলাই শুরু হয়ে ১৩ জুলাই পর্যন্ত চলবে। লাইকি ব্যবহারকারীদের জন্য এ ক্যাম্পেইনের আওতায় থাকছে চমৎকার সব আয়োজন; যার মাধ্যমে ব্যবহারকারীরা এ উৎসবের সময় প্রিয়জনদের মাঝে ইতিবাচক বার্তা ছড়িয়ে দিতে পারবেন, যা কমিউনিটির সবাইকে অর্থবহ আবহ তৈরিতে উৎসাহিত করবে।

বাংলাদেশে ঈদুল আজহা আনন্দঘন ও উৎসবমুখর পরিবেশে উদযাপন করা হয়। এ উৎসব মানুষের মাঝে আনন্দ ও সুখের বার্তা নিয়ে আসে, যা মানুষকে একত্রিত করে সবার মাঝে একটি সুদৃঢ় বন্ধন তৈরি করে। চলতি বছর বাংলাদেশের মানুষের ঈদ উদযাপনে বাড়তি মাত্রা যোগ করতে লাইকি বিশেষ এ ক্যাম্পেইন চালু করছে। এ ক্যাম্পেইনের অধীনে থাকবে দু’টি হ্যাশট্যাগ চ্যালেঞ্জ; যথা: #কোরবানিগরু ও #ঈদুলআযহা২০২২। #কোরবানিগরু চ্যালেঞ্জের অধীনে লাইকি ব্যবহারকারীরা মজাদার কনটেন্ট শ্যুট করে সেগুলো এ প্ল্যাটফর্মে শেয়ার করতে পারবেন। যেমন: গরু নিয়ে বিভিন্ন ধরনের ফানি ভিডিও ধারণ করে তা এ প্ল্যাটফর্মে শেয়ার করতে পারবেন। অন্যদিকে, #ঈদুল আযহা২০২২ চ্যালেঞ্জে ব্যবহারকারীদের জন্য থাকছে বিশেষ হলিডে স্টিকার, উপভোগ্য সব কনটেন্ট তৈরির সুযোগ; যা তারা লাইকি প্ল্যাটফর্মে আরো বিনোদনমূলক উপায়ে অন্যদের সাথে শেয়ার করতে পারবেন।

এ চ্যালেঞ্জগুলোতে অংশ নিয়ে লাইকি ব্যবহারকারীরা কসমেটিকসসহ বিভিন্ন আকর্ষণীয় পুরস্কার জেতার সুযোগ পাবেন। এ ধরনের উপভোগ্য কর্মকা- ছাড়াও, টপিক পেজের মাধ্যমে ব্যবহারকারীরা তাদের পরিবার ও বন্ধুদের কাছে ঈদের শুভেচ্ছা বার্তা পাঠাতে পারবেন।

লাইকিতে আমরা ব্যবহারকারী ও কনটেন্ট ক্রিয়েটরদের জন্য উপভোগ্য উপায়ে প্ল্যাটফর্মটি ব্যবহার ও এ কমিউনিটির সবার জন্য একটি অর্থবহ আবহ তৈরি করতে প্রতিশ্রুতিবদ্ধ। বাংলাদেশের মানুষের ঈদ উদযাপনে বাড়তি মাত্রা যোগ করতে আমরা এ ক্যাম্পেইন নিয়ে এসেছি। আমাদের এ ক্যাম্পেইন ঈদের মহিমান্বিত চেতনা চমৎকার সব কনটেন্টের মাধ্যমে সবার মধ্যে ছড়িয়ে দিতে পারবে বলে আমাদের প্রত্যাশা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পুরস্কার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ