Inqilab Logo

রোববার, ১৪ আগস্ট ২০২২, ৩০ শ্রাবণ ১৪২৯, ১৫ মুহাররম ১৪৪৪
শিরোনাম

বোনের বাড়ি যাওয়ার পথে দাদা-নাতনীর মৃত্যু

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ জুলাই, ২০২২, ৭:৫৩ পিএম

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার বেলকা ইউনিয়নের তালুক বেলকা গ্রামের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক সর্বজন শ্রদ্ধেয় ডাক্তার ফয়জার রহমান (৭৫) তার বোনের বাড়ি যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় নাতনীসহ নিহত হয়েছে। ডাক্তার ফয়জার রহমান তালুক বেলকা গ্রামের মৃত তছলিম উদ্দিন মুন্সীর ছেলে।
নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, মঙ্গলবার (৫ জুন) দুপুরে ফয়জার রহমান রংপুর শহরস্থ তার বোনের বাড়িতে যাওয়ার উদ্দেশ্যে রওয়ানা দেয়। সঙ্গে নিয়েছিলেন তার ছেলে মিঠুর কন্যা জান্নাতুল মাওয়াকে (৬)। অটোবাইক যোগে যাওয়ার সময় সুন্দরগঞ্জ- রংপুর সড়কের পীরগাছা উপজেলার বেলতলী নামক স্থানে পৌছালে বিপরীত দিক থেকে আসা একটি বালুবাহী ট্রাকের সঙ্গে অটোবাইকটির মুখোমুখি সংঘর্ষ ঘটলে অটোবাইটি দুমড়ে-মুচড়ে যায় এবং মাওয়া ও চালকসহ ৩ জন ঘটনাস্থলে মারা যায়। স্থানীয়রা গুরুতর আহত ফয়জার রহমানসহ ২ জনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তারাও মারা যায়। অপর ৩ জনের পরিচয় জানা যায়নি। নিহত ফয়জার রহমান ও তার নাতনীর লাশ বাড়িতে আনা হয়েছে। সর্বজন শ্রদ্ধেয়, গুণীজন ফয়জার রহমান ও তার নাতনীর মৃত্যুতে এলাকায় শোকের ছাঁয়া নেমে এসেছে। বেলকা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাওলানা ইব্রাহিম খলিলুল্যাহ সড়ক দুর্ঘটনায় ডাক্তার ফয়জার রহমান ও তার নাতনীর বিষয়টি নিশ্চিত করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ