Inqilab Logo

শুক্রবার, ১৯ আগস্ট ২০২২, ০৪ ভাদ্র ১৪২৯, ২০ মুহাররম ১৪৪৪

৪ হাজার পরিবারকে টিনের ঘর দেয়া হবে’

সোনাইমুড়ী (নোয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ জুলাই, ২০২২, ১২:০৫ এএম

মানুষকে ছনপাতার ঘরে থাকতে হবেনা, আগামী ১ বছরের মধ্যে এ উপজেলায় যাদের ছনপাতার ঘর তাদের মধ্য থেকে ৪ হাজার পরিবারকে টিনের ঘর করে দেয়া হবে। নোয়াখালীর সোনাইমুড়ীতে হতদরিদ্র ও অসহায়দের মাঝে ২০২১-২০২২ অর্থ বছরের ঐচ্ছিক তহবিলের অর্থ বিতরণকালে নোয়াখালী-১ (চাটখীল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহীম এসব কথা বলেন। গত সোমবার দুপুরে উপজেলা পরিষদের বীর বিক্রম মোজাফফর আহমদ মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে এমপি ইব্রাহিম তার সংসদীয় আসনের ৯৭ জন অসহায় মানুষের মাঝে ৫ লাখ টাকা নগদ প্রদান করেন। সোনাইমুড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ইসমাইল হোসেনের সভাপতিত্বে ও উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. ইমরান হোসেনের সঞ্চালনায় বক্তব্য রাখেন সোনাইমুড়ী থানার ওসি হারুন অর রশিদ, উপজেলা আ.লীগ সভাপতি মুমিনুল ইসলাম বাকের, সাধারণ সম্পাদক আফম বাবুল বাবু, সহ-সভাপতি মাহফুজুর রহমান ভিপি বাহার।
এ সময় উপস্থিত ছিলেন জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান মোশারফ হোসেন দুলাল, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আয়েশা আক্তার পারুল, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার গোলাম মাওলা, উপজেলা আ.লীগ সহ সভাপতি আবু ইউসুফ মাস্টার, উপজেলা যুবলীগ আহ্বায়ক খলিলুর রহমান, যুগ্ম আহ্বায়ক নিজাম উদ্দিন নান্নুসহ উপজেলার বিভিন্ন বিভাগীয় কর্মকর্তা ও সাংবাদিকবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন