Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিদ্যুৎস্পৃষ্টে ৩ জনের মৃত্যু

অভ্যন্তরীণ ডেস্ক : | প্রকাশের সময় : ৬ জুলাই, ২০২২, ১২:০৫ এএম

কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় বিদ্যুৎস্পৃষ্টে এক যুবকের মৃত্যর খবর পাওয়া গেছে। এছাড়া পটুয়াখালীর মির্জাগঞ্জে বিদ্যুতায়িত হয়ে নির্মাণ শ্রমিক ও কৃষকের মৃত্যুর ঘটনা ঘটে। এ বিষয়ে আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদনÑ
ব্রাহ্মণপাড়া (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা জানান, কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় বিদ্যুৎস্পৃষ্টে কাউসার মিয়া (২৮) নামে এক যুবকের মৃত্য হয়েছে। কাউসার ব্রাহ্মণপাড়া উপজেলার পদুয়া খামাচাড়া গ্রামের সুরুজ মিয়ার ছেলে। গতকাল সকালে তার নিজ ঘরে এ দুর্ঘটনা ঘটে। মৃতের চাচাতো ভাই মো. হোসেন জানান, কাউসার রাজমিস্ত্রী, পাশাপাশি অন্যের গরু লালন-পালন করতো।
কাজের ফাঁকে নিজ ঘরের বেড়ায় বিদ্যুতায়িত হয়ে মাটিতে লুটিয়ে পরে। তাকে উদ্ধার করে ব্রাহ্মণপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করে। এ ব্যপারে ব্রাহ্মণপাড়া থানায় অপমৃত্যুর মামলা হয়েছে।
মির্জাগঞ্জ (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা জানান, মির্জাগঞ্জে নির্মাণাধীন ঘরের টেবিল ফ্যান সরানোর সময় বিদ্যুতায়িত হয়ে জুয়েল ফকির (৩৫) নামের এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। গত সোমবার দুপুর ২টার দিকে উপজেলার মির্জাগঞ্জ ইউনিয়নের উত্তর মির্জাগঞ্জ গ্রামে এ ঘটনা ঘটে। মৃত জুয়েল ফকির ওই গ্রামের মোহাম্মাদ ফকিরের ছেলে। এদিকে মির্জাগঞ্জ উপজেলার দক্ষিণ কাকড়াবুনিয়া গ্রামে বৈদ্যুতিক লাইনের উপর থেকে বাঁশ সরানোর সময় বিদ্যুৎস্পৃষ্টে দুলাল খান (৫০) নামের এক কৃষকের মৃত্যু হয়েছে। গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ৮ টায় দক্ষিণ কাকড়াবুনিয়া গ্রামে এ দুর্ঘটনা ঘটে। মৃত দুলাল খান ওই গ্রামের জাবেদ আলী খানের ছেলে।
এ বিষয়ে মির্জাগঞ্জ থানার ওরি আনোয়ার হোসেন তালুকদার বলেন, ঘটনা শুনেছি। সেখানে পুলিশ পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ