Inqilab Logo

রোববার, ১৪ আগস্ট ২০২২, ৩০ শ্রাবণ ১৪২৯, ১৫ মুহাররম ১৪৪৪
শিরোনাম

মেয়েদের চারটি ইভেন্টে প্রশিক্ষণ

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৫ জুলাই, ২০২২, ৯:১৩ পিএম

তৃণমূল পর্যায়ে মেয়েদের চারটি ইভেন্টে স্বল্প মেয়াদী প্রশিক্ষণের সুযোগ করে দিচ্ছে বাংলাদেশ মহিলা ক্রীড়া সংস্থা। ডিসিপ্লিনগুলো হলো- ক্রিকেট, কারাতে, রোলার স্কেটিং ও হ্যান্ডবল। সুলতানা কামাল মহিলা ক্রীড়া কমপ্লেক্সে এই চার ইভেন্টে অনুর্ধ্ব-১৫ বছরের মেয়েদের ফ্রি প্রশিক্ষণ দেওয়া হবে।

২০ জুলাই থেকে ১০ আগষ্ট কারাতে (বিকাল ৪টা থেকে সন্ধ্যা ৬টা) , ১০ থেকে ২৫ সেপ্টেম্বর রোলার স্কেটিং (বিকাল ৪টা থেকে সন্ধ্যা ৬টা), ১ থেকে ৩০ অক্টোবর ক্রিকেট (বেলা ৩টা থেকে সন্ধ্যা ৬টা) ও ৫ থেকে ২০ নভেম্বর হ্যান্ডবল (বিকাল ৪টা থেকে সন্ধ্যা ৬টা) প্রশিক্ষণ নিতে পারবেন নারী ক্রীড়াবিদরা। আগ্রহী প্রশিক্ষণার্থীদের ধানমন্ডিস্থ বাংলাদেশ মহিলা ক্রীড়া সংস্থার অফিসে যোগাযোগ করে নাম নিবন্ধন করতে বলা হয়েছে।

সংস্থার সাধারণ সম্পাদিকা প্রকৌশলী ফিরোজা করিম নেলী বলেন, ‘দেশে নারী ক্রীড়াবিদ বাড়ানোর লক্ষ্যেই আমাদের এই আয়োজন। সংশ্লিষ্ট ডিসিপ্লিনের অভিজ্ঞ কোচেরা প্রশিক্ষণ দেবেন। করোনাভাইরাসের সংক্রমন বাড়ায় স্বাস্থ্যবিধি মেনে মেয়েদের জন্য এই প্রশিক্ষণের ব্যবস্থা করা হয়েছে।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন