Inqilab Logo

সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৩ রবিউস সানী ১৪৪৩ হিজরী

বাগেরহাটে নরসুন্দরকে হত্যার অভিযোগ, শ্যালক আটক

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

বাগেরহাট জেলা সংবাদদাতা : বাগেরহাটে তপন কুমার শীল (৫২) নামে এক নরসুন্দরকে দুর্বৃত্তরা পিটিয়ে ও বিষ খাইয়ে হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। গতকাল শুক্রবার সকালে হত্যার ঘটনায় জড়িত থাকার সন্দেহে পুলিশ নিহতের শ্যালক বাসুদেব সরকারকে (৫৫) জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে। বৃহষ্পতিবার রাত পৌনে আটটার দিকে বাগেরহাট সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই নর সুন্দরের মৃত্যু হয়। শুক্রবার সকালে বাগেরহাট সদর হাসপাতাল মর্গে নিহতের লাশের ময়না তদন্ত সম্পন্ন হয়েছে।
আটক বাসুদেব সরকার বাসাবাটি এলাকার প্রয়াত পাঁচকড়ি সরকারের ছেলে।
এরআগে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে শহরের বাসাবাটি এলাকার জনৈক অমর সরকারের একটি পরিত্যক্ত ঘরে দুর্বৃত্তরা লাঠিসোটা ও হাত দিয়ে বেদম প্রহার করে। পরে তারা তপনের মূখে বিষ ঢেলে দিয়ে পালিয়ে যায়।
তপন শীল বাগেরহাট শহরের বাসাবাটি এলাকায় শশুর পাঁচকোড়ি সরকারের বাড়িতে বসবাস করতেন। তিনি বিমল শীলের ছেলে।
নিহতের স্ত্রী আখিঁ রাণী শীল অভিযোগ করে বলেন, আমার স্বামী তপন শীলের বাগেরহাট কেন্দ্রীয় বাসস্ট্যান্ডে সেলুন রয়েছে। সন্ধ্যায় সেলুন থেকে কয়েক যুবক তাকে ডেকে বাসস্ট্যান্ডের পাশে অমর সরকার নামে এক ব্যক্তির পরিত্যক্ত একটি ঘরে নিয়ে লাঠিসোটা দিয়ে বেদম প্রহার করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাগেরহাট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ