Inqilab Logo

বুধবার, ১৭ আগস্ট ২০২২, ০২ ভাদ্র ১৪২৯, ১৮ মুহাররম ১৪৪৪

অচিরে ‘জ্যাক স্প্যারো’ চরিত্রে ফিরছেন জনি ডেপ!

| প্রকাশের সময় : ৬ জুলাই, ২০২২, ১২:০১ এএম

এখন সংবাদের শিরোনামে রয়েছেন হলিউড তারকা জনি ডেপ। আপাতত তাঁদের দাম্পত্য কলহ মিটে গিয়েছে। তাঁর প্রাক্তন স্ত্রী অ্যাম্বার হার্ডে’র আনা তাঁর বিরুদ্ধে যাবতীয় অভিযোগ সবটাই মিটেছে। জনির বিরুদ্ধে করা অ্যাম্বারের মানহানি মামলা করার ফলে অভিনেতার ভাবমূর্তি নষ্ট হয়, সেই কারণেই অভিনেতার প্রচুর কাজ হাতছাড়া হয়ে যায়। এরপর পাল্টা জনি তাঁর স্ত্রীর বিরুদ্ধে মানহানির মামলা করলে, শেষমেশ জনি জিতে যান।
এরপর থেকেই তাঁর কাজ আসা শুরু হয়েছে। সম্প্রতি শোনা গিয়েছে, ডিজনি সংস্থা হলিউড তারকা জনি ডেপকে ‘পাইরেটস অফ দ্য ক্যারিবিয়ান’ ফ্র্যাঞ্চাইজ এবং একটি ডিজনি প্লাস সিরিজে জ্যাক স্প্যারোর আইকনিক চরিত্রে ফিরে আসার জন্য তাঁকে ২৮১৩ কোটি টাকা (৩০১ মিলিয়ন ডলার) চুক্তির প্রস্তাব দিয়েছে। ঘনিষ্ঠ সূত্র অনুযায়ী, ডিজনি কোম্পানি জনি ডেপের কাছে আনুষ্ঠানিক ভাবে ক্ষমা চেয়েছে এবং অভিনেতাকে জ্যাক স্প্যারো হিসাবে ফিরে আসার জন্য একটি ৩০১ মিলিয়ন ডলার চুক্তিপত্র তৈরির প্রস্তুতি নিচ্ছে। সূত্রের খবর, ডিজনি জনি ডেপের সঙ্গে তাঁদের সম্পর্ক জোড়া লাগাতে খুব আগ্রহী। অ্যাম্বার হার্ডের সঙ্গে অভিনেতার মানহানির বিচারের আগেই তাঁরা অভিনেতার কাছে পৌঁছে জিজ্ঞাসা করেছিল যে, তিনি তাঁদের অন্য একটি পাইরেটস চলচ্চিত্রে ফিরে আসতে আগ্রহী কিনা। এছাড়াও জানা গিয়েছে, কর্পোরেট তাঁকে খুব আন্তরিক চিঠির সঙ্গে একটি উপহারের ঝুড়ি পাঠিয়েছিল, তবে ডিজনি স্টুডিও ইতিমধ্যেই জ্যাক স্প্যারো চলচ্চিত্রের একটি খসড়া তৈরি করেছেন। তাই তাঁরা খুব আশাবাদী যে, জনি তাঁদের ক্ষমা কিরে তাঁর আইকনিক চরিত্রে ফিরে আসবেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন