Inqilab Logo

শুক্রবার, ১৯ আগস্ট ২০২২, ০৪ ভাদ্র ১৪২৯, ২০ মুহাররম ১৪৪৪
শিরোনাম

টুইটার সিইও কফি খাওয়াচ্ছেন!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৬ জুলাই, ২০২২, ১২:০১ এএম

চায়ে পে চর্চা, থুরি, ঘটনাটা অনেকটা কফি পে চর্চার মতো। টুইটার মাস্কের টুইটার কেনা নিয়ে যখন সংবাদমাধ্যম, সোশ্যাল মিডিয়ায় শোরগোল, ঠিক সেই মুহূর্তে আরেকটি ঘটনা আলোচনার কেন্দ্রে উঠে এল। তবে এবারের কেন্দ্রবিন্দু বিশ্বের ধনীতম ব্যক্তি টুইটার মাস্ক নন, বরং টুইটার-এর সিইও পরাগ আগরওয়াল।
সম্প্রতি পরাগ আগরওয়ালের একটি ছবি নিয়ে সোশ্যাল মিডিয়ায় তুমুল চর্চা শুরু হয়েছে। ছবিতে ধরা পড়েছে, পরাগ আগরওয়াল নিজের হাতে টুইটার কর্মীদের কফি দিচ্ছেন। শুধু পরাগ আগরওয়ালই নন, টুইটার-এর প্রধান অর্থ কর্মকর্তাও কর্মীদের কুকি দিচ্ছেন। সেখানে টুইটারের ম্যানেজিং ডিরেক্টরও উপস্থিত ছিলেন।
টুইটার মাস্ক-এর টুইটার কেনার প্রক্রিয়ার পরিপ্রেক্ষিতে লন্ডনে একটি মিটিং হয়েছিল। সেখানেই টুইটারের শীর্ষকর্তারা উপস্থিত ছিলেন। তখনই ঘটনাটি ঘটে। গত মে মাসেই পরাগ আগরওয়াল কোম্পানির শীর্ষ পদে পরিবর্তনের বিষয়টি সহকর্মীদের কাছে খোলসা করে দিয়েছিলেন।
তিনি জানিয়েছিলেন, পুরো বিষয়টি নিয়ে অনেক জায়গাতেই অনেক রকম আলোচনা চলছে তবে টুইটার মাস্ক-এর সঙ্গে টুইটার কেনার যে কথাবার্তা চলছে, তার বাস্তবায়ন হবে। তিনি টুইটারে নিজের বক্তব্য তুলে ধরেন। তাৎপর্যপূর্ণভাবে টুইটার-এর দুই শীর্ষ কর্তার অপসারণ এবং টুইটার কেনার কথাবার্তা আপাতত স্থগিত রয়েছে, টুইটার মাস্কের এই ঘোষণার পরেই পরাগ আগরওয়াল টুইটারে নিজের বক্তব্য তুলে ধরেছিলেন।
পরাগ আগরওয়ালের প্রত্যাশা চুক্তি টুইটার মাস্কের সঙ্গে দ্রুত সম্পন্ন হবে। তবে একই সঙ্গে তিনি তার সহকর্মীদের সমস্ত রকম পরিস্থিতির জন্য প্রস্তুত থাকতে বলেছেন। সূত্র : রিপাবলিক ওয়ার্ল্ড, নিউজ ১৮।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ