Inqilab Logo

মঙ্গলবার, ১৬ আগস্ট ২০২২, ০১ ভাদ্র ১৪২৯, ১৭ মুহাররম ১৪৪৪
শিরোনাম

১২০০ টাকার টিকিট বিক্রি ১২ হাজারে

কমলাপুরে আটক ৫

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ জুলাই, ২০২২, ১২:০০ এএম

কমলাপুর রেলওয়ে স্টেশনে কালোবাজারি ও অবৈধভাবে টিকিট বিক্রির অভিযোগে পাঁচ জনকে আটক করেছে পুলিশের এলিট ফোর্স র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। গত সোমবার রাতে টিকিটসহ তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে বিভিন্ন রুটের ট্রেনের টিকিট জব্দ করে র‌্যাব-৩ এর একটি দল। আটকরা হলেন, মো. লিটন মিয়া, মো. শাহ আলম, মো. ইরান, আবু তাহের ও জাহিদুর রহমান শাকিব। তাদের কাছ হতে ৪টি ট্রেনের টিকিট, ৫টি মোবাইলফোন এবং নগদ ৬ হাজার ৯২৭ টাকা উদ্ধার করা হয়। র‌্যাব-৩ এর দাবি, জব্দ করা টিকিট ফটোকপি করে চড়া দামে ১২শ’ টাকার টিকিট ১২ থেকে ১৩ হাজার টাকায় বিক্রি করছিলেন তারা।
বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-৩ এর অধিনায়ক লে. কর্নেল আরিফ মহিউদ্দিন আহমেদ। তিনি বলেন, ঈদকে সামনে রেখে কমলাপুর রেলস্টেশন থেকে ট্রেনের অগ্রিম টিকিটসহ কালোবাজারি চক্রের পাঁচ সদস্যকে আটক করা হয়েছে। আটককালে তাদের কাছ থেকে বিভিন্ন রুটের টিকিট উদ্ধার করা হয়। আটকরা ঈদের অগ্রিম টিকিট ১২০০ থেকে ১৩০০ টাকায় ক্রয় করে বেশি দাম বিক্রি করছিলেন। তারা সাধারণত কমলাপুরের বিভিন্ন ভাসমান শিশু ও কিশোরদের অগ্রিম টিকিটের লাইনে দাঁড় করিয়ে টিকিট কিনতেন। এরপর সুযোগ বুঝে সংগ্রহ করা টিকিট ফটোকপি করে প্রতিটি ১২ থেকে ১৩ হাজার টাকায় সাধারণ মানুষের কাছে বিক্রি করতেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ