Inqilab Logo

সোমবার, ১৫ আগস্ট ২০২২, ৩১ শ্রাবণ ১৪২৯, ১৬ মুহাররম ১৪৪৪

‘পুলিশের ডিএসপি’ শাহীন আফ্রিদি!

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৬ জুলাই, ২০২২, ১২:০০ এএম

পুলিশের পোশাক পরিহিত শাহীন শাহ আফ্রিদিকে ব্যাজ পরিয়ে দি”েছন আইজি মোজাজ্জেম আনসারি। ছবিটি দেখলে মনে হতে পারে তবে কি খেলা ছেড়ে কি তবে পুলিশে যোগ দিলেন পাকিস্তানি এই পেসার? আসল ঘটনা এমন নয়। তবে শাহীনের পুলিশের পোশাকে একটা পারিবারিক যোগ আছে।
পাকিস্তানের খাইবার পাখতুনখোয়া প্রদেশের পুলিশ তাদের শুভে”ছা দূত হিসেবে নিয়োগ দিয়েছে বাঁহাতি এই পেসারকে। মূলত লক্ষ্য নাগরিকদের মধ্যে পুলিশের একটি ইতিবাচক ভাবমূর্তি তুলে ধরা। খাইবার পাখতুনখোয়া পুলিশের আইজি মোহাজ্জেম জাহ আনসারি ঘটে করে এক অনুষ্ঠানে ব্যাজ পরিয়ে দেন শাহীনকে। এই দায়িত্ব পেয়ে নিজেকে সম্মানিত মনে করছেন পাক পেসার। তিনি শ্রদ্ধার সঙ্গে স্মরণ করেছেন দায়িত্ব পালনকালে নিহত সব পুলিশ অফিসারকে। এরপরই তিনি জানিয়েছে, পুলিশ বিভাগের সঙ্গে তার পারিবারিক যোগও আছে, ‘আমার বাবা পুলিশের প্রতিনিধিত্ব করতেন আমার ভাই এখনো পুলিশে কাজ করে। পুলিশের কাজ অনেক কঠিন।’
সম্প্রতি শ্রীলঙ্কা সফরের প্র¯‘তিতে ব্যস্ত আছে পাকিস্তান দল। চলতি মাসে দুই টেস্টের সিরিজ খেলতে শ্রীলঙ্কায় যাবেন শাহীন আফ্রিদিরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন