Inqilab Logo

রোববার, ০৭ আগস্ট ২০২২, ২৩ শ্রাবণ ১৪২৯, ০৮ মুহাররম ১৪৪৪ হিজরী
শিরোনাম

২৭ বছর পর জুটি বাঁধছেন শাহরুখ-সালমান!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৬ জুলাই, ২০২২, ৯:৪১ এএম

বলিউড ভাইজান সালমান খান ও বাদশাহ শাহরুখ খানের বন্ধুত্বের কথা ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রির সবারই জানা। দু’জনেই একে-অপরের একাধিক সিনেমাতে অভিনয় করেছেন। তবে ১৯৯৫ সালে করণ অর্জুন সিনেমাতে তাদের প্রথমবার একসঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা গিয়েছিল। এরপর কেটে গেছে ২৭ বছর। দুই তারকার অভিনয় একসঙ্গে উপভোগ করার মজা আর পাননি দর্শক। ফের নাকি জুটি বাঁধতে চলেছেন শাহরুখ খান ও সালমান খান!

শোনা যাচ্ছে, বলিউড ভাইজান আর বাদশাহকে জুটি বাঁধানোর কাজটি করতে চলেছেন যশরাজ ফিল্মসের কর্ণধার তথা বলিউড পরিচালক আদিত্য চোপড়া। সিনেমার স্ক্রিপ্ট থেকে সংলাপ সব কিছু নিয়েই কাজ শুরু করে দিয়েছেন আদিত্য চোপড়া। ২০২৩ সালের শেষে বা ২০২৪ সালের শুরুতে শুটিং শুরু হতে পারে এই সিনেমার। তবে সিনেমা পরিচালনা কে করবেন সেই বিষয়ে আপাতত কোনো কিছু জানা যায়নি।

এদিকে ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রিতে যেদিন ৩০ বছর পূর্ণ করেন শাহরুখ সেদিন প্রথম ইনস্টাগ্রাম লাইভে এসেছিলেন তিনি। ৩৩ মিনিটেরও বেশি সময় ভক্তদের সঙ্গে অতিবাহিত করেন বলিউডের কিং খান। ফ্যানদের নানা প্রশ্নের উত্তরও দিয়েছেন তিনি। এরইমধ্যে এক ভক্ত শাহরুখ খানকে জিজ্ঞেস করেন, সত্যিই কি অভিনেতা বলিউডের ভাইজানের সঙ্গে 'টাইগার ৩' সিনেমাতে কাজ করছেন? শাহরুখ বিষয়টি নিয়ে ইতিবাচক মন্তব্য করেন।

তার কথায়, সালমানের সঙ্গে কাজ করার সময় এটা মনে হয় না যে কাজ করছি। ওর সঙ্গে কাজের সময় ভালোবাসা, আনন্দ, বন্ধুত্ব, ভাতৃত্ব এগুলো অনেক বেশি বড় ফ্যাক্টর বলে হয়। আর সেই কারণেই ওর সঙ্গে কাজ করতে এত ভালো লাগে।

উল্লেখ্য, দীর্ঘকাল ধরেই পেশাগত সম্পর্কের পাশাপাশি বন্ধুত্বও সমানতালে বজায় রেখেছেন সালমান-শাহরুখ। তারা দুজন একে-অপরকে ভাই বলেও সম্বোধন করেন। দুই তারকার বন্ধুত্ব দেখে ইন্ডাস্ট্রির সকলেই বাহবা দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ