Inqilab Logo

বুধবার, ১৭ আগস্ট ২০২২, ০২ ভাদ্র ১৪২৯, ১৮ মুহাররম ১৪৪৪

রাজনীতিতে যোগদান প্রসঙ্গে যা জানালেন অক্ষয় কুমার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৬ জুলাই, ২০২২, ১০:২১ এএম

জনপ্রিয় বলিউড অভিনেতা অক্ষয় কুমার। তবে বক্স অফিসে তেমন আর চলছে না অক্ষয় ম্যাজিক। একের পর এক ছবি ফ্লপ। ‘বেল বটম’ থেকে ‘বচ্চন পাণ্ডে’, কিংবা হালফিলের ‘পৃথ্বীরাজ’। হিটের মুখ থেকে রীতিমতো ক্লান্ত হয়ে পড়েছেন অক্ষয়। আর তার উপর অক্ষয়ের উপর নিন্দুকদের অভিযোগ, তিনি ছবিতে অভিনয় করলেও, শুধুই গেরুয়া রাজনীতির জয়জয়কার করেন। এমনকী, বলিউডের কানাঘুষোয় শোনা যায়, অক্ষয় নাকি রাজনীতিতে পা দিতেও প্রস্তুত!

সম্প্রতি এক সাংবাদিক বৈঠকে অক্ষয়ের কাছে এ বিষয়ে প্রশ্ন রাখা হলে অক্ষয় স্পষ্ট জানান, আপাতত, ‘রাজনীতিতে নয়। অভিনয় নিয়ে ভালই আছি।’

অক্ষয়ের কথায়, ‘আমি আমার সিনেমার ক্যারিয়ার নিয়ে দিব্যি আছি। সিনেমার মধ্যে দিয়েই সামাজিক বিষয়গুলোকে সামনে আনতে চাই। ১৫০ টি ছবিও প্রযোজনা করেছি। আসন্ন রক্ষাবন্ধন ছবি আমার খুব মনের কাছের। তাই আপাতত সিনেমায় অভিনয় ও সিনেমা তৈরি নিয়েই থাকতে চাই। রাজনীতি নিয়ে ভাবার সময় নেই!’

এদিকে কয়েকদিন আগেই আনন্দ এল রাই পরিচালিত অক্ষয় অভিনীত ফ্যামিলি ড্রামা ‘রক্ষাবন্ধনে’র ট্রেলার প্রকাশ্যে এসেছে। এবার ‘রক্ষাবন্ধন’ দিয়ে অক্ষয় সুপারহিটের দুনিয়ায় কামব্যাক করতে পারেন কি না, সেটাই দেখার। তবে সে রাস্তাও বড় কঠিন। কারণ ১১ আগস্ট মুক্তি পাবে এই সিনেমা। একই দিনই সিনেমা হলে আসবে আমির খানের বহু প্রতীক্ষীত ‘লাল সিং চাড্ডা’। ফলে টক্কর হবে সেয়ানে-সেয়ানে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন