Inqilab Logo

রোববার, ০৭ আগস্ট ২০২২, ২৩ শ্রাবণ ১৪২৯, ০৮ মুহাররম ১৪৪৪ হিজরী
শিরোনাম

ঈদের আগেরদিন দীপ্ত টিভিতে ‘টেলি সিনে অ্যাওয়ার্ড’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৬ জুলাই, ২০২২, ১০:৩৫ এএম

গত ১৪ই মে কলকাতার নজরুল মঞ্চে অনুষ্ঠিত হয়েছে ‘টেলি সিনে অ্যাওয়ার্ড ২০২২’। বাংলাদেশ ও কলকাতার বিনোদন দুনিয়ার তারকাদের হাতে বিভিন্ন বিভাগে পুরস্কার তুলে দিতে আয়োজন করা হয়েছিল এই অনুষ্ঠানের। ‘টেলি সিনে অ্যাওয়ার্ড ২০২২’ আয়োজনটি দীপ্ত টিভিতে ঈদের আগেরদিন রাত ১০টা ৪০মিনিটে প্রচারিত হবে। বাংলাদেশ থেকে অনুষ্ঠানটির মিডিয়া পার্টনার হিসেবে ছিলো দীপ্ত টিভি।

করোনার কারণে শেষ তিন বছর কলকাতা টেলিসিনে সোসাইটির এই আয়োজন অনুষ্ঠিত হয়নি। এই বছর নজরুল মঞ্চে ১৯তম টেলি সিনে অ্যাওয়ার্ডের আয়োজন করা হয়। ‘টেলি সিনে অ্যাওয়ার্ড ২০২২‘ এ উপস্থিত ছিলেন বাংলাদেশ এবং কলকাতার নামিদামি তারকারা। জমকালো এই অনুষ্ঠানের মঞ্চে আজীবন সম্মাননায় ভূষিত করা হয় আলমগীর ও রুনা লায়লাকে। একই মঞ্চে দেশের শীর্ষ তারকা শাকিব খানকেও ‘বীর’ ও ‘পাসওয়ার্ড’ সিনেমার জন্য সেরা নায়কের পুরস্কার তুলে দেওয়া হয়। ‘মিশন এক্সট্রিম সিনেমার জন্য সেরা নায়কের পুরস্কার পান আরিফিন শুভ।

এছাড়া ‘রেহেনা মরিয়ম নূর’ এর জন্য পুরস্কার পান আজমেরী হক বাঁধন, ‘রাত জাগা ফুল’ সিনেমার জন্য মীর সাব্বির পুরস্কৃত হয়েছেন। এই আসরে মমতাজ, কোনাল ও তাসনিম আনিকা পেয়েছেন সেরা গায়িকার পুরস্কার।

টেলি সিনে অ্যাওয়ার্ড ২০২২ অনুষ্ঠির মঞ্চে টলিউড অভিনেতা-অভিনেত্রী, সংগীত এবং অন্যান্য বিভাগের কলাকুশলীরা সবাই উপস্থিত ছিলেন। তারকাদের মধ্যে ছিলেন প্রসেনজিৎ চ্যাটার্জী, ঋতুপর্ণা সেনগুপ্ত, শুভশ্রী গাঙ্গুলী, রাজ চক্রবর্তী, অনুপম রায়সহ অন্য তারকারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ