Inqilab Logo

বৃহস্পিতবার, ১৮ আগস্ট ২০২২, ০৩ ভাদ্র ১৪২৯, ১৯ মুহাররম ১৪৪৪
শিরোনাম

দিনাজপুরে পৃথক দুটি সড়ক দূর্ঘটনায় মা-মেয়েসহ তিন জন নিহত

দিনাজপুর অফিস | প্রকাশের সময় : ৬ জুলাই, ২০২২, ১১:৫৩ এএম

দিনাজপুরে পৃথক দুটি সড়ক দূর্ঘটনায় মাদ্রাসা শিক্ষকের স্ত্রী ও মেয়েসহ মোট ৩জন নিহত হয়েছে। আহত মাদ্রাসা প্রধান শিক্ষক ও শিশু পুত্র দিনাজপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

দিনাজপুরের বিরল উপজেলার টেঘরা এলাকার দারুস হাদিস সালাফিয়া কওমি মাদাসার শিক্ষক হোসেন আহম্মেদ স্ত্রী, কন্যা ও শিশু পুত্রকে নিয়ে মোটর সাইকেলযোগে গ্রামের বাড়ীর উদ্দেশ্যে রওয়ানা হয়। তাদের গ্রামের বাড়ী চাপাইনবাবগঞ্জের ভোলাহাট থানার নমোপাচ টেকরি গ্রামে। ভোর সাড়ে ৫টার দিকে দিনাজপুর এম আবদুর রহিম মেডিক্যার কলেজ হাসপাতালের সামনে একটি দ্রæতগামী ট্যাংকলড়ী তাদের ধাক্কা দিলে ঘটনাস্থলেই মা বিউটি বেগম (৩৫) মেয়ে ফাইমা আক্তার (১৩) মৃতুবরণ করে। আহত হোসেন আহম্মেদ ও ১৮ মাসের শিশু পুত্র নাসির উল্লাহকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। ট্যাংকলড়ীটি পালিয়ে যেতে সক্ষম হয়।

অপর দূর্ঘটনাটি দিনাজপুরের কাহারোল উপজেলার ১৬ মাইল এলাকায়। পার্বতীপুর উপজেলার ৭ নং মোস্তফাপুর ইউনিয়র ভ‚মি অফিসের কর্মকর্তা সহিদুর রহমান মোটর সাইকেলযোগে অফিসে যাওয়ার পথে নৈশ কোচ হানিফ এন্টারপ্রাইজের ধাক্কায় ঘটনাস্থলেই নিহত হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ