Inqilab Logo

বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯, ১২ মুহাররম ১৪৪৪
শিরোনাম

লক্ষ্মীপুরে স্বাস্থ্য সহকারীর পিটুনিতে বয়োবৃদ্ধ আহত হয়ে হাসপাতালে

লক্ষ্মীপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ জুলাই, ২০২২, ১:০৭ পিএম

লক্ষ্মীপুর সদর উপজেলার উত্তর হামছাদি ইউনিয়নে গাছের ডাল ভাঙাকে কেন্দ্র করে বয়োবৃদ্ধ আব্দুল হককে (৭০) পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে ইউনিয়ন স্বাস্থ্য সহকারীর আবু সাঈদের বিরুদ্ধে। বর্তমানে আহত ওই বৃদ্ধ সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

আহত বৃদ্ধ উত্তর হামছাদি ইউনিয়নের আকবর মিঝি বাড়ীর বাসিন্দা । অভিযুক্ত স্বাস্থ্য সহকারী আবু সাঈদ একই ওয়ার্ডের আব্দুল ওয়াদুদ মাস্টারে ছেলে ও হামছাদি ইউনিয়নের ৭,৮ ও ৯ নং ওয়ার্ডের স্বাস্থ্য সহকারী হিসাবে দায়িত্বরত।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা কামাল সত্যতা নিশ্চিত করে বলেন, মারধরের ঘটনা উল্লেখ করে বৃদ্ধের ছেলে মঙ্গলবার (৫ জুলাই) রাত মো. জাকির হোসেন একটি লিখিত অভিযোগ করেন। অভিযোগটি তদন্ত করার জন্য (এসআই) সোহেল রানাকে দায়িত্ব দেওয়া হয়েছে।

অভিযোগ সূত্রে জানা যায়, একটি গাছের ডাল ভাঙাকে কেন্দ্র করে সোমবার দুইজনের মধ্যে বাকবিতন্ডার এক পর্যায়ে অভিযুক্ত স্বাস্থ্য সহকারী আবু সাঈদ ক্ষিপ্ত হয়ে বৃদ্ধকে বেধড়ক মারধর করে এবং মাটিতে পেলে বুকের উপর লাপাতে থাকে সে। এতে বৃদ্ধ মারাত্বক আহত হয়ে পড়ে। পরে স্থানীয়রা বৃদ্ধকে আহত অবস্থায় উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করেন ।

হাসপাতলে চিকিৎসাধিন বৃদ্ধ আবদুল হক জানান, তার গাছের ডাল রাস্তায় পড়ে থাকতে দেখে আমি সরিয়ে দিয়েছি। কিন্তু সে উল্টো আমাকে ডাল ভাঙার অভিযোগ দিয়ে মারধর করে আহত করেছে। এ ঘটনার সুষ্ঠু বিচার দাবী করেন তিনি।

জানতে চাইলে মুঠোফোনে অভিযুক্ত স্বাস্থ্য সহকারী আবু সাঈদ বলেন, আমার গাছের ডাল ভাঙেছেন তিনি। কথা-কাটাকাটির এক পর্যায়ে তিনি আমাকে ধাক্কা দিলে আমিও তাকে ধাক্কা দেই। তবে মারধরের বিষয়টি সঠিক নয়।

লক্ষ্মীপুর সদর মডেল থানার পুলিশের উপ-পরিদর্শক (এস আই) মো. সোহেল রানা জানান, লিখিত অভিযোগ হাতে পেয়ে আবু সাঈদকে থানায় ডাকা হয়েছে। দু’পক্ষের কথা শুনে পরর্বতীতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ