Inqilab Logo

শনিবার, ২০ আগস্ট ২০২২, ০৫ ভাদ্র ১৪২৯, ২১ মুহাররম ১৪৪৪
শিরোনাম

সাশ্রয়ী মূল্য আর আকর্ষণীয় ডিলসহ ঈদ বাজার প্যান্ডামার্টে

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ৬ জুলাই, ২০২২, ৬:১২ পিএম

ঈদুল-আজহা উপলক্ষে গ্রোসারি আইটেমে সেরা দাম আর আকর্ষণীয় সব ডিল নিয়ে এসেছে ফুডপ্যান্ডার অনলাইন গ্রোসারি ডার্কস্টোর প্যান্ডামার্ট। এ প্ল্যাটফর্ম থেকে ৩ হাজারেরও বেশি গ্রোসারি ও গৃহস্থালি পণ্য বেছে নেয়ার সুবিধার পাশাপাশি গ্রাহকরা উপভোগ করছেন আকর্ষণীয় সব অফার।

বেভারেজ থেকে শুরু করে স্কিন কেয়ার আইটেম, স্ন্যাকস, ফ্রুটস অ্যান্ড ভেজিটেবলস এবং মাংস, মাছ, শাকসবজি, ভোজ্য তেল, চাল, ডিমসহ বিভিন্ন নিত্য প্রয়োজনীয় সামগ্রীতে নানা ধরণের ডিলস ও ছাড় মিলছে প্যান্ডামার্টে। শীর্ষ কয়েকটি ব্র্যান্ডের পণ্যে রয়েছে ৫০ শতাংশ পর্যন্ত ছাড়। এছাড়া নির্দিষ্ট পণ্য কিনলে আর একটি পণ্য পাওয়ার অফার উপভোগ করছেন ক্রেতারা।

নির্দিষ্ট কিছু ব্র্যান্ডের পণ্যে রয়েছে বিভিন্ন শতাংশের ছাড়। ইউনিলিভারের স্কিন কেয়ার পণ্যে ১৫ শতাংশ পর্যন্ত, ক্যাডবেরির পণ্যে সর্বোচ্চ ১৫ শতাংশ, গোদরেজের পণ্যে ২৫ শতাংশ পর্যন্ত, ইউনিলিভারের পারসোনাল কেয়ার পণ্যে সর্বোচ্চ ৩০ শতাংশ, রেকিট বেনকিজারের পণ্যে ২০ শতাংশ পর্যন্ত এবং ম্যারিকোর পণ্যে ৫০ শতাংশ পর্যন্ত ছাড় উপভোগ করছেন ক্রেতারা। নতুন গ্রাহকের জন্য রয়েছে ১০০ টাকা পর্যন্ত ছাড় উপভোগ করার সুযোগ।

নির্দিষ্ট ব্র্যান্ডের পণ্যসহ বিভিন্ন পণ্য কেনার ক্ষেত্রে ডিলস ছাড়াও প্যান্ডামার্টে ৭৯৯ টাকার অর্ডারের ক্ষেত্রে ১০০ টাকা পর্যন্ত এবং ৯৯৯ টাকার অর্ডারে ১৬০ টাকা পর্যন্ত মূল্যের ভাউচার পাচ্ছেন গ্রাহকরা।

এছাড়া নির্দিষ্ট কিছু শর্ত মেনে গ্রাহকরা যমুনা ব্যাংক এবং ঢাকা ব্যাংকের কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে যথাক্রমে ৩০ শতাংশ এবং ১০ শতাংশ ক্যাশব্যাক পাচ্ছেন।

রাজধানী ঢাকা ছাড়াও চট্টগ্রাম, সিলেট, খুলনা, রাজশাহী, যশোর, রংপুর, দিনাজপুর, বগুড়া, কুমিল্লা, গাজীপুর এবং নারায়ণগঞ্জের গ্রাহকরা নিত্য প্রয়োজনীয় যে কোনো পণ্য অর্ডার করতে পারেন। প্রায় সব প্যান্ডামার্টই দিন-রাত যে কোনো সময়ই চালু থাকে।

প্যান্ডামার্টে রয়েছে নিত্যপ্রয়োজনীয় পণ্যের বিশাল সম্ভার। বাছাইকৃত ও পরিস্কার মাংস থেকে শুরু করে রয়েছে স্বাদু পানির মাছ, সি ফুড থেকে তাজা ফল, ভেজিটেবলস, ফ্রোজেন ফুড, রান্নার মশলা, কুকিং আইটেম, ডেইরি প্রোডাক্ট, ভোজ্য তেল, বেবি ফুড, ক্লিনিং অ্যান্ড হাইজিন আইটেম, বেভারেজসহ নানা সামগ্রী। অর্ডারের পর গ্রাহকের দোরগোড়ায় পণ্য পৌঁছাতে সময় লাগে মাত্র ৩০ মিনিট। পান্ডামার্টের প্রত্যেকটি পণ্যই খাঁটি। এর সব পণ্য উৎপাদক ও প্রস্তুতকারীদের কাছ থেকে দায়িত্বশীলতার সাথে সংগ্রহ করা হয়। তাছাড়া প্রতিটি পণ্য গ্রাহকদের কাছে পৌঁছানোর আগে যথাযথ সুরক্ষাবিধি মেনে দক্ষ ওয়্যারহাউস স্টাফরা পরীক্ষা করেন।

ফলে ব্যস্ত জীবনে কাঁচাবাজারে হন্যে হয়ে না গিয়ে ঘরে বসেই ফুডপ্যান্ডা অ্যাপ থেকে প্যান্ডামার্টে একটি ট্যাপের মাধ্যমেই খুব সহজেই ঈদের বাজার করতে পারবেন গ্রাহকরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্যান্ডামার্টে
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ