Inqilab Logo

বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯, ১২ মুহাররম ১৪৪৪
শিরোনাম

স্যামসাং রেফ্রিজারেটরে আকর্ষণীয় অফার!

এই ঈদুল আজহায় সতেজ রাখুন সবকিছু

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ৬ জুলাই, ২০২২, ৬:২০ পিএম | আপডেট : ৬:৫৯ পিএম, ৬ জুলাই, ২০২২

ঈদুল আজহার সময় সব খাবার দীর্ঘ সময় সতেজ রাখতে করার প্রয়োজন হয় বেশি স্টোরেজের। খাবার সংরক্ষণের এ প্রয়োজন মেটাতে স্যামসাং দিচ্ছে কনজ্যুমার ইলেকট্রনিকস রেফ্রিজারেটরে দুর্দান্ত সব ডিল, যা ক্রেতাদের কেনাকাটার অভিজ্ঞতাকে করবে আরও আনন্দদায়ক। স্পেসম্যাক্স প্রযুক্তির সাথে দুর্দান্ত সব ফিচার, টুইন কুলিং প্লাস প্রযুক্তি এবং আরও অনেক নজরকাড়া অফার সহ ক্রেতারা রেফ্রিজারেটর কিনতে পারবেন ‘মিট দ্য ক্যাম্পেইনে,’ যা চলবে ৯ জুলাই পর্যন্ত। বুধবার (৬ জুলঅই) এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

স্যামসাং কনজ্যুমার ইলেকট্রনিকস সর্বাধুনিক প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে হোম অ্যাপ্লায়েন্সে উদ্ভাবনী প্রযুক্তি করার কারণে সুপরিচিত। স্যামসাং -এর রেফ্রিজারেটরে থাকছে স্পেসম্যাক্স প্রযুক্তিসহ বেশি জায়গা ও চমৎকার ইন্টেরিয়র। রেফ্রিজারেটরের ভেতরে বেশি জায়গা নিশ্চিত করতে এর বাইরের আকারে কোনো পরিবর্তন না এনে ভেতরের দেয়ালগুলোকে করা হয়েছে সরু।

এছাড়াও, খাবারের সতেজতা ১৫ দিন পর্যন্ত ধরে রাখতে রেফ্রিজারেটরে ব্যবহার করা হয়েছে টুইন কুলিং প্লাস প্রযুক্তি; যাতে ফ্রিজ এবং ফ্রিজার উভয় কম্পার্টমেন্টে থাকছে ডাবল ইভাপোরেটর এবং ডাবল কুলিং ফ্যানের ব্যবস্থা। এই প্রযুক্তি প্রত্যেকটি কম্পার্টমেন্টকে আলাদা করে ঠা-া করে, যাতে করে ফ্রিজার অংশে রাখা খাবারের গন্ধ আর ফ্রিজে যাবে না। অল-রাউন্ড কুলিং কুলিং সিস্টেমের কারণে ফ্রিজের ভেতরের প্রতিটি অংশ হবে সমানভাবে ঠা-া। কৌশলগতভাবে ডিজাইন করা মাল্টিপল ভেন্টের কারণে রেফ্রিজারেটর স্বয়ংক্রিয়ভাবে ঠা-া বাতাসের প্রবাহ ঠিক রাখবে। তার ওপর স্যামসাং ডিজিটাল ইনভার্টার কম্প্রেসরের কারণে ৫০ ভাগ পর্যন্ত বিদ্যুৎসাশ্রয় হবে। ঠা-া করার প্রয়োজনের ওপর নির্ভর করে কম্প্রেসর স্বয়ংক্রিয়ভাবে সাতটি স্তরে ওঠানামা করে নিজের গতিকে নিয়ন্ত্রণ করবে।

ক্যাম্পেইন চলাকালীন ক্রেতারা নির্দিষ্ট রেফ্রিজারেটর কেনার ক্ষেত্রে ৯,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক অফার এবং ২৩,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার উপভোগ করতে পারবেন। এছাড়াও, উপহার হিসেবে থাকছে ৯টি ফুড স্টোরেজ বক্সের একটি সেট।

স্যামসাং বাংলাদেশের কনজ্যুমার ইলেকট্রনিকসের হেড অব বিজনেস শাহরিয়ার বিন লুৎফর বলেন, “ঈদুল আযহার সময়ে সকল ধরনের খাবার সংরক্ষণের প্রয়োজনীয়তা বহুগুণে বেড়ে যায়। আর এটা বিবেচনা করেই, ঈদ উদযাপনের আনন্দকে বড়িয়ে তুলতে আমরা আকর্ষণীয় সব অফার নিয়ে এসেছি।”

সুতরাং, বেশি জায়গায় সর্বোচ্চ সতেজতা নিশ্চিত করতে গ্রহণ করতে পারেন স্যামসাং এর অফার। ক্রেতারা এখন তাদের পছন্দের মডেলের রেফ্রিজারেটরটি স্যামসাংয়ের যে কোনো আউটলেট বা ওয়েবসাইট িি.িংধসংঁহম.পড়স/নফ থেকে কিনতে পারবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ