Inqilab Logo

রোববার, ১৪ আগস্ট ২০২২, ৩০ শ্রাবণ ১৪২৯, ১৫ মুহাররম ১৪৪৪
শিরোনাম

দুপুরের পর থেকে ঢাকা ফেরত শতশত মোটরসাইকেল

দৌলতদিয়া পাটুরিয়া নৌরুটে

গোয়ালন্দ থেকে মোজাম্মেলহক, | প্রকাশের সময় : ৬ জুলাই, ২০২২, ৭:৪৭ পিএম | আপডেট : ১০:৫৩ পিএম, ৬ জুলাই, ২০২২

পবিত্র ঈদুল আযহাকে সামনে রেখে দৌলতদিয়া পাটুরিয়া নৌরুটে দুপুরের পর থেকে ঢাকা ফেরৎ শতশত মোটরসাইকেল উপচেপড়া ভির।

সরেজমিনে দেখা যায়, দুপুরের পর থেকে পাটুরিয়া ঘাট থেকে দৌলতদিয়া ঘাটের উদ্দেশ্য ছেড়ে আসা প্রতিটি ফেরিতে রয়েছে শত শত মোটরসাইকেল। সরকারি ভাবে নিষেধাজ্ঞা থাকায় আগামী কাল থেকে এক জেলার মোটরসাইকেল অন্য জেলায় প্রবেশ করতে না পারায় মোটরসাইকেল আহরোহীরা আগে ভাগেই গ্রামের বাড়ীতে ছুটছে।

মোটরসাইকেল আহরোহী শাকিল বলেন, আমি ঢাকা একটি বেসরকারি কোম্পানিতে চাকরি করি আজ ছুটে হয়েছে তারপরও আগামী কাল থেকে আবার সরকারি ভাবে মোটরসাইকেলর উপর নিষেধাজ্ঞা থাকায় আজ দুপুরে ঢাকা থেকে মাগুরা গ্রামের বাড়ীর উদ্দেশ্য রওয়ানা হয়েছি।

আরেক আহরোহী কাশেম বলেন, আমি ঢাকা একটি দৌকান করি। মোটরসাইকেল উপর সরকারি ভাবে নিষেধাজ্ঞা থাকায় আজ দুপুরে ঢাকায় থেকে গ্রামের বাড়ী পাংশার উদ্দেশ্য রওয়ানা হয়েছি।

বিআইডাব্লিউটিসি'র জিএম শাহ্ মো. খালেদ নেওয়াজ বলেন, সকালে কিছু মোটরসাইকেল পার হয়েছে। আজ দুপুরের পর থেকে হঠাৎ করে ঘাটে মোটরসাইকেল চাপ বেড়ে গেছে।ঈদুল আযহা মাত্র কয়েকদিন বাকী আছে তার পরও আগামী কাল থেকে মোটরসাইকেল এক জেলা থেকে অন্য জেলায় প্রবেশ নিষধ থাকায় মোটরসাইকেল আহরোহীরা আগে ভাগেই বাড়ীতে চলে যাচ্ছে। এই নৌরুটে ছোট বড় ১৯ টি ফেরি চলাচল করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মোটরসাইকেল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ