Inqilab Logo

বৃহস্পিতবার, ১৮ আগস্ট ২০২২, ০৩ ভাদ্র ১৪২৯, ১৯ মুহাররম ১৪৪৪
শিরোনাম

সুচিত্রা সেনের বায়োপিকে অভিনয়ের স্বপ্ন ‘ত্রিনয়নী’ শ্রুতির

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৭ জুলাই, ২০২২, ১২:০৩ এএম

এই মুহূর্তে টেলি দুনিয়া থেকে বেশ কিছুটা দূরে শ্রুতি। কিন্তু বেশ কিছুদিন ধরেই তিনি চর্চায়। কেন? কারণ এবার শ্রুতির প্রথম অভিনীত ধারাবাহিক ‘ত্রিনয়নী’ রিমেক হতে চলেছে এবার তামিল ভাষায়। আর তাই কয়েকদিন ধরেই তিনি লাইমলাইটে আসছেন। প্রথম কাজ প্রত্যেকেরই মনের কোণে একটা আলাদা জায়গা দখল করে থাকে তাঁর ক্ষেত্রেও ব্যতিক্রম নয়। ত্রিনয়নী নিয়ে তাই আজও সমানভাবে নস্টালজিক শ্রুতি। এর আগে ওড়িয়া, পাঞ্জাবি ও ভোজপুরি ভাষায় তৈরি হয়েছে এই ধারাবাহিক। কিন্তু প্রথম অভিনয় করেছে শ্রুতিই। তাই এই খবরে সে বেজায় খুশি।
দর্শকের অনুরোধ অনেক সময়েই আসে ‘ত্রিনয়নী ২’ ছোটপর্দায় ফিরিয়ে আনার। সেই ধারাবাহিকের সিজন ২ যদি আসে তাহলে শ্রুতি কী করবে সেই প্রশ্ন রাখা হয়েছিল এক সংবাদমাধ্যমের তরফে শ্রুতির কাছে। তাঁর উত্তরে শ্রুতি বলেছেন তিনি অবশ্যই চান এই ধারাবাহিকের সিজন ২ অবশ্যই আসুক। তিনি তাতে কাজ করতেও ইচ্ছুক। শুধু তাই নয় দর্শক তাঁর ও গৌরব রায়চৌধুরীর জুটিকেও ভীষণভাবে গ্রহণ করেছে। তাই ‘ত্রিনয়নী ২’ তে কাজ করতে আগ্রহী। ত্রিনয়নী, দেশের মাটি’র মত ধারাবাহিকে মুখ্য চরিত্রে কাজ করেছেন শ্রুতি। কিন্তু এই মুহূর্তে কাজের সুযোগ নেই তাঁর হাতে তাই ফিরে গিয়েছেন কাটোয়াতে। খলচরিত্রের জন্য বেশকিছু অডিশন দেওয়া হলেও তাঁকে রিজেক্ট করা হয়েছে। কিন্তু হাল ছাড়ার পাত্রী শ্রুতি নন। তাই অভিনয় জগতে নিজেকে আরও মেলে ধরবার চেষ্টা জারি রেখেছেন। আর তাই আগামিদিনে মহানায়িকা সুচিত্রা সেনের বায়োপিকে অভিনয় করার স্বপ্ন দেখে সে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সুচিত্রা সেনের বায়োপিকে অভিনয়ের স্বপ্ন ‘ত্রিনয়নী’ শ্রুতির
আরও পড়ুন