Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাদক মামলায় ট্রাকচালক ও সহকারীর ১৫ বছর কারাদণ্ড

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৭ জুলাই, ২০২২, ১২:০১ এএম

মাদক মামলায় ট্রাকচালক ও সহকারীকে ১৫ বছরের সশ্রম কারাদণ্ড এবং ২০ হাজার টাকা করে জরিমানা অনাদায়ে এক বছর বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। গতকাল বুধবার চতুর্থ অতিরিক্ত চট্টগ্রাম মহানগর দায়রা জজ শরীফুল আলম ভূঁঞার আদালত এ রায় দেন।
এ সময় দুই আসামি আদালতে উপস্থিত ছিলেন। তারা হল- শরীয়তপুর জেলার নড়িয়া থানার চাকদু এলাকার আকুব আলী ছয়ালের ছেলে ট্রাকচালক মো. আনিছ ও ট্রাকের সহকারী বরিশাল মহানগর কোতোয়ালী থানার বাধার চর এলাকার মৃত নজর আলী হাওলাদার ছেলে মো. কামাল হাওলাদার।
আদালত সূত্রে জানা যায়, ২০১৮ সালের ২৮ নভেম্বর নগরীর বাকলিয়া থানার পূর্ব বাকলিয়া আহাদ কনভেশন হলের সামনে একটি ট্রাক জব্দ করে র‌্যাব-৭।
এ সময় ট্রাকের চালক ও সহকারীকে আটক করে। ট্রাকচালক ও সহকারীর দেহ তল্লাশি ও ট্রাকে থাকা গ্যাসের ২৮টি সিলিন্ডারের মধ্যে দুইটি থেকে এক লাখ ৫৫ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।
র‌্যাব-৭ এর চান্দঁগাও ক্যাম্পের ডিএডি মো. মনিরুজ্জামান বাদী হয়ে বাকলিয়া থানায় মামলা করেন। ২০২০ সালের ১১ নভেম্বর মামলাটি আদালতে অভিযোগ গঠন করা হয়। আদালত ৬ জনের সাক্ষ্য গ্রহণ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ