Inqilab Logo

মঙ্গলবার, ১৬ আগস্ট ২০২২, ০১ ভাদ্র ১৪২৯, ১৭ মুহাররম ১৪৪৪
শিরোনাম

লালমোহনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ১০টি উদ্ভাবনী উদ্যোগ কর্মশালা

ভোলা জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৭ জুলাই, ২০২২, ১২:০১ এএম

ভোলা জেলার লালমোহন উপজেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ১০টি বিশেষ উদ্ভাবনী উদ্যোগ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত। গতকাল বুধবার লালমোহন উপজেলা প্রশাসনের আয়োজনে লালমোহন উপজেলা পরিষদ হলরুমে ভার্চুয়ালী সংযুক্ত হয়ে সভার প্রধান অতিথি হিসেবে কার্যক্রমের উদ্বোধন করেন ভোলা জেলা প্রশাসক মো. তৌফিক-ই-লাহী চৌধুরী। লালমোহন উপজেলা নির্বাহী অফিসার পল্লব কুমার হাজরার সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াসউদ্দিন আহমেদ, প্রাণী সম্পদ কর্মকর্তা ড. নাসির উদ্দিন, উপজেলা প্রকৌশলী মুহা. বিল্লাল হোসেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. রফিকুল ইসলাম, উপজেলা কৃষি কর্মকর্তা এ এফ এম শাহাবুদ্দিন, মহিলা বিষয়ক কর্মকর্তা রমেন্দ্র নাথ বিশ্বাষ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সোহাগ ঘোষ।
সভায় বক্তারা বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নারীর ক্ষমতায়ন, আশ্রয়ণ, শিক্ষা সহায়তা, পল্লী সঞ্চয় ব্যাংক, ডিজিটাল বাংলাদেশ, কমিউনিটি ক্লিনিক ও শিশুর বিকাশ, বিনিয়োগ বিকাশ, পরিবেশ সুরক্ষা, সামাজিক নিরাপত্তা কর্মসূচি, সবার জন্য বিদ্যুৎ এ ১০টি বিশেষ উদ্ভাবনী উদ্যোগের মাধ্যমে প্রধানমন্ত্রীর ভিশন ২০২১ অর্জনসহ দেশের আর্থ সামাজিক উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে এবং ইতোমধ্যেই উন্নয়নশীল দেশের কাতারে উন্নীত করেছে। মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ উদ্যোগসমূহের সঠিক এবং আরো কার্যকর বাস্তবায়নের মাধ্যমে ভিশন ২০৪১ অর্জনের লক্ষ্যে স্থানীয় পর্যায়ে বাস্তবায়ন চ্যালেঞ্জ এবং নতুন সম্ভাবনা, করনীয় বিষয়ের উপর গুরুত্বারোপ করে মতামত ব্যক্ত করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ