Inqilab Logo

সোমবার, ০৮ আগস্ট ২০২২, ২৪ শ্রাবণ ১৪২৯, ০৯ মুহাররম ১৪৪৪ হিজরী
শিরোনাম

নওগাঁয় ট্রাকচাপায় চার শিক্ষকসহ নিহতের ঘটনায় চালক গ্রেফতার

নওগাঁ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৭ জুলাই, ২০২২, ১২:০১ এএম

নওগাঁয় সদর উপজেলার বাবলাতলী মোড়ে ট্রাকচাপায় ৪ শিক্ষকসহ ৫ জন নিহতের ঘটনায় ট্রাক চালক রেজাউল করিম নবীকে গ্রেফতার করেছে র‌্যাব-৫। গতকাল বুধবার দুপুরে নওগাঁ জেলা প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন-৫ (র‌্যাব)- এর সিইও লে. কর্নেল রিয়াজ শাহরিয়ার এসব তথ্য জানান। এর আগে গত মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে জেলার মান্দা উপজেলার সাবাইহাট এলাকা থেকে তাকে গ্রেফতার করে র‌্যাব-৫-এর নাটোর ক্যাম্পের সদস্যরা। গ্রেফতারকৃত ট্রাকচালক রেজাউল করিম নবী মান্দা উপজেলার বড়মল্লিকপুর গ্রামের মৃত ইসহাক আলীর ছেলে।
সংবাদ সম্মেলনে তিনি বলেন, ঘটনার পর নিহত সিএনজি চালকের স্ত্রী সাহারা বেগম ট্রাকচালক রেজাউল করিম নবীসহ অজ্ঞাত নামা হেলপারের বিরুদ্ধে নওগাঁ সদর মডেল থানায় মামলা দায়ের করে। কিন্তু ঘটনার পর থেকেই পলাতক ছিলো ট্রাকচালক রেজাউল। গত মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে তাকে গ্রেফতার করা হয়।
সংবাদ সম্মেলনে র‌্যাব-৫-এর নাটোর ক্যাম্পের অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন, উপ-অধিনায়ক রফিকুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন। সংবাদ সম্মেলন শেষে নওগাঁ সদর থানা পুলিশের কাছে আসামিকে হস্তান্তর করে র‌্যাব।
উল্লেখ্য, গত ২৪ জুন সিএনজি চালিত অটোরিকশা নিয়ে নওগাঁর নিয়ামতপুর থেকে পাঁচজন শিক্ষক একটি প্রশিক্ষণে অংশ নিতে নওগাঁ শহরে আসছিলেন। সকাল ৮টার দিকে তাদের অটোরিকশাটি নওগাঁ-রাজশাহী মহাসড়কের নওগাঁ সদরের বাবতলী মোড় এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা দ্রুতগতির একটি ট্রাক তাদেরকে চাপা দেন। এতে অটোরিকশার চালকসহ চার শিক্ষক নিহত হন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ