Inqilab Logo

বুধবার, ১৭ আগস্ট ২০২২, ০২ ভাদ্র ১৪২৯, ১৮ মুহাররম ১৪৪৪

ফের বিয়ে পাঞ্জাব মুখ্যমন্ত্রীর!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৭ জুলাই, ২০২২, ১২:০১ এএম

রাজনীতির জন্য ইতি পড়েছিল আগের বিয়েতে। প্রথম স্ত্রীর সঙ্গে বিচ্ছেদের পর ফের নতুন করে সংসার বাঁধতে চলেছেন পঞ্জাবের মুখ্যমন্ত্রী আম আদমি পার্টির (আপ) নেতা ভগবন্ত মান। তিনি আজ বৃহস্পতিবার চণ্ডীগড়ের মুখ্যমন্ত্রী আবাসে বিয়ে করবেন।
পাত্রী হচ্ছেন গুরপ্রীত কৌর মানের সাবেক লোকসভা কেন্দ্র সঙ্গরুরের চিকিৎসক। মানের ঘনিষ্ঠ মহল সূত্রের খবর, আপ প্রধান অরবিন্দ কেজরীবাল’সহ হাতে গোনা কয়েকজন অতিথি এবং পরিবারের সদস্যের উপস্থিতিতে হবে অনাড়ম্বর বিবাহ অনুষ্ঠান। সাবেক গায়ক তথা কৌতুকাভিনেতা মান ব্যক্তিগত ভাবে বিয়ের সমস্ত খরচ বহন করবেন।
প্রায় ছয় বছর আগে ৪৮ বছরের মানের প্রথম বিয়ে ভেঙে যায়। প্রথম পক্ষের স্ত্রী এবং দুই সন্তান বর্তমানে মার্কিন যুক্তরাষ্ট্রে থাকেন। আপ সূত্রের খবর, ২০১৪ সালের লোকসভা ভোটে সঙ্গরুর থেকে জেতার পরে মান পেশা ছেড়ে দিয়ে সর্বক্ষণের জন্য রাজনীতি করার সিদ্ধান্ত নেন। সে সময় তার ওই সময়কার স্ত্রী আপত্তি জানিয়েছিলেন। তারই জেরে বিচ্ছেদ ঘটে তাদের। সূত্র : ইন্ডিয়ান এক্সপ্রেস।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন