Inqilab Logo

মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২, ২৫ শ্রাবণ ১৪২৯, ১০ মুহাররম ১৪৪৪ হিজরী
শিরোনাম

নালিতাবাড়ীতে স্ত্রীর সাথে পরকীয়া সন্দেহে প্রতিবেশি যুবককে কুপিয়ে হত্যা

শেরপুর জেলা সংবাদাতা | প্রকাশের সময় : ৭ জুলাই, ২০২২, ১০:১১ এএম

ডিভোর্স দিয়ে চলে যাওয়া বিদেশ ফেরত সাবেক স্ত্রীর সাথে পরকীয়া আছে- এমন সন্দেহে দুই সন্তানের জনক প্রতিবেশি আবু সাইদকে কুপিয়ে হত্যা করেছে চার সন্তানের জনক মাহফুজ নামে এক দিনমজুর। বুধবার রাতে শেরপুরের নালিতাবাড়ী উপজেলার পশ্চিম গেরাপচা গ্রামে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, দুই বছর আগে ওমান থেকে ফিরে স্বামীর সাথে বনিবনা না হওয়ায় মাহফুজকে তালাক দিয়ে চলে যান মিনারা বেগম। তবে প্রতিবেশী সাঈদের সাথে সাবেক স্ত্রীর সম্পর্ক আছে বলে সন্দেহ করতেন মাহফুজ। তাই বুধবার রাতে পরিকল্পিতভাবে সাইদকে ডেকে নিয়ে আকস্মিক ঘারের পেছনে দা দিয়ে আঘাত করে মাহফুজ। এসময় সাইদের চিৎকারে স্থানীয়রা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


এদিকে অভিযুক্ত মাহফুজ পালিয়ে যাওয়ার চেষ্টা করলে রাতেই তাকে করে পুলিশ। পরে তার দেওয়া স্বীকারোক্তি অনুযায়ী ঘটনাস্থল থেকে একটু দূরে রাস্তার পাশের ঝোপ থেকে হত্যায় ব্যবহৃত দা উদ্ধার করা হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ