Inqilab Logo

শুক্রবার, ১৯ আগস্ট ২০২২, ০৪ ভাদ্র ১৪২৯, ২০ মুহাররম ১৪৪৪
শিরোনাম

ঢাকায় আসছেন ওটিলিয়া, পারফর্ম করবেন আইসিসিবিতে

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৭ জুলাই, ২০২২, ১০:২৭ এএম

সারা বিশ্বে জনপ্রিয় রোমানিয়ার সংগীতশিল্পী ওটিলিয়া ব্রুমা। ‘বিলিয়নেরা’ গানের জন্য বিশ্বজুড়ে খ্যাত ওটিলিয়া ব্রুমা। তার এই গান শোনেনি, এমন শ্রোতা খুঁজে পাওয়া দুষ্কর। ইউটিউবে গানটির ভিউ ৫৫ কোটির বেশি। ইন্টারনেট দুনিয়ায় ঝড় তোলা এই গায়িকা এবার আসতে চলেছেন ঢাকায়। এটাই হবে তার প্রথম বাংলাদেশ সফর।

জানা গেছে, ‘নোকিয়া জি২১’ ফোনের উদ্বোধন অনুষ্ঠানে অংশ নিতেই তার আগমন। আগামী ২৩ জুলাই বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সিটিতে অনুষ্ঠিত হবে এই উদ্বোধনী অনুষ্ঠান। এতে লাইভ পারফর্ম করবেন ওটিলিয়া। ঢাকায় আসার খবর একটি ভিডিও বার্তার মাধ্যমে নিশ্চিত করেছেন গায়িকা নিজেই।

তিনি বলেছেন, ‘আসসালামুয়ালাইকুম বাংলাদেশ, আপনাদেরকে বলতে চাই, আগামী ২৩ জুলাই আমি প্রথমবারের মতো ঢাকায় আসছি। দেখা হবে আপনাদের সঙ্গে।’

উল্লেখ্য, ৩০ বছর বয়সী ওটিলিয়ার জন্ম রোমানিয়ার সুসেভায়। ছোটবেলা থেকেই তিনি গানের সঙ্গে জড়িত। তবে ২০১৪ সালে ‘বিলিয়নেরা’ গানটি প্রকাশের পর ব্যাপক পরিচিতি পান। এরপর তার কণ্ঠে আরও কিছু গান জনপ্রিয় হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওটিলিয়া ব্রুমা
আরও পড়ুন