Inqilab Logo

রোববার, ১৪ আগস্ট ২০২২, ৩০ শ্রাবণ ১৪২৯, ১৫ মুহাররম ১৪৪৪
শিরোনাম

কালীগঞ্জে বালি ভর্তি ট্রাকের সাথে পিকআপের ধাক্কায় মৎস্য ব্যবসায়ীসহ নিহত দুই

কালীগঞ্জ (ঝিনাইদহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ জুলাই, ২০২২, ৩:২৬ পিএম

ঝিনাইদহের কালীগঞ্জে ঝিনাইদহ-যশোর মহাসড়কের পাশে সমনে থাকা একটি বালি ভর্তি ট্রাকের সাথে পিকআপের ধাক্কায় মৎস্য ব্যবসায়ীসহ দু’জন নিহতের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার ভোর রাতে কালীগঞ্জ পৌরসভার খয়েরতলা কোল্ডস্টোরের সামনে এই দূর্ঘটনা ঘটে। বারবাজার হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে এসে দুমড়ে-মুসকে যাওয়া পিকআপটি সামনে থেকে কেটে মৃত দেহ দু’টি উদ্ধার করে যশোর মর্গে পাঠাই। নিহতরা হলেন, যশোর চাচড়া এলাকার খইবার আলী মোল্ল্যার ছেলে ওহিদুজ্জামান (৩৫) ও চাচড়ার রায় পাড়ার লুৎফর রহমান (৫৫)।
হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস সুত্রে জানাযায়, বগুড়া থেকে মাছের পোনা নিয়ে একটি পিকআপ যশোর ঝিকরগাছার বাঁকড়ায় যাচ্ছিল। পথমধ্যে ঝিনাইদহের কালীগঞ্জ পৌরসভার খয়েরতলা কোল্ডস্টোরের সামনে পৌছালে নিয়ন্ত্রন হারিয়ে সমনে দাঁড়ায়ে থাকা বালি ভর্তি একটি ট্রাকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থালে মৎস্য ব্যবসায়ীসহ দু’জনের মৃত্যু হয়। পরে হাইওয়ে পুলিশ মৃত দেহ দু’টি উদ্ধার করে যশোর মর্গে পাঠাই। এছাড়া ঘটনাস্থল থেকে উদ্ধার করা নিহত ওহিদুজ্জামানের পকেটে থাকা ২১ হাজার সাতশত চুরানব্বই টাকা ও একটি মোবাইল তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়। এঘটনায় হাইওয়ে পুলিশ পিকআপ ও ট্রাকটি জব্দ করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ