Inqilab Logo

শনিবার, ২০ আগস্ট ২০২২, ০৫ ভাদ্র ১৪২৯, ২১ মুহাররম ১৪৪৪
শিরোনাম

গোবিন্দগঞ্জে ভিজিএফএর চাল নিয়ে বাড়ী ফেরার পথে বৃদ্ধের মৃত্যু

গোবিন্দগঞ্জ(গাইবান্ধা)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ জুলাই, ২০২২, ৪:০৭ পিএম

গাইবান্ধার গোবিন্দগঞ্জে ভিজিএফএর চাল নিয়ে বাড়ী ফেরার পথে অসুস্থ হয়ে মারা গেছে আব্দুল রহিম বাদশা (৮০) নামে এক একজন বৃদ্ধ। বৃহস্পতিবার (৭ জুলাই) বেলা সাড়ে ১২টার দিকে উপজেলার তালুককানুপুর ইউনিয়নের তালুককানুপুর বাজারে এই ঘটনা ঘটে। বৃদ্ধ আব্দুর রহিম বাদশা বাড়ী বেড়ামলঞ্চা পশ্চিমপাড়া গ্রামে।

তালুককানুপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রহমান জানান, ঈদে ভিড় এড়ানোর জন্য ওয়ার্ড ভিত্তিক ছোট ছোট লাইনে ভিজিএফ এর চাল বিতরণ করা হচ্ছে। রহিম মিয়া চাল নিয়ে বাড়ী ফেরার পথে তালুককানুপুর বাজারের মধ্যে এলে হঠাৎ অসুস্থ হয়ে মাটিতে বসে পড়ে। এসময় তাকে ধরাধরি করে পাশেই একজন চিকিৎসকের কাছে নিয়ে যাওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।
গোবিন্দগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার আরিফ হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, আব্দুর রহিম বাদশা আগে থেকেই বয়সের ভারে অসুস্থ ছিলেন। এ অবস্থায় আজ ভিজিএফএফ এর চাল নিয়ে বাড়ী ফেরার সে পথে মারা যান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বৃদ্ধের মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ