Inqilab Logo

শনিবার, ২০ আগস্ট ২০২২, ০৫ ভাদ্র ১৪২৯, ২১ মুহাররম ১৪৪৪
শিরোনাম

সাকিবকে ছাড়াই জিম্বাবুয়ে সফরে যাবে টাইগাররা

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৭ জুলাই, ২০২২, ৪:১০ পিএম

ওয়েস্ট ইন্ডিজ সফর শেষে দেশে ফিরে তিন দিন পরেই জিম্বাবুয়ের উদ্দেশে উড়াল দেবে টাইগাররা। সফরে সমান ৩টি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি ম্যাচ খেলবে টাইগাররা। তবে জিম্বাবুয়ে সফরে সাকিব আল হাসানকে পাচ্ছেনা বাংলাদেশ দল। সফর থেকে ছুটি নেওয়ায় তিনি এই সফরে যাবেন না।

 

আজ বৃহস্পতিবার দুপুরে মিরপুরে সংবাদমাধ্যমকে বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান জালাল ইউনুস বলেন, ‘অনেকে বলছিল দ্বিতীয় সারির দল। দ্বিতীয় সারির দল যাচ্ছে না, আমরা শক্ত বাংলাদেশ দল পাঠাতে চাই।’

 

সাকিব যাচ্ছে না জানিয়ে যোগ করেন জালাল, ‘সিনিয়র খেলোয়াড়ের বেশিরভাগই এভেইলেবল। তারা সবাই খেলতে চায়। সিনিয়র মানে যারা খেলে সবাই-ই তো সিনিয়র, কয়েকজন ছাড়া এখন তো সিনিয়ররাই খেলছে। তারা জানিয়েছে তারা এভেইলেবল। সাকিব যাচ্ছে না, এটা আগেই আমাদের জানিয়েছে।’

 

আগামী ১৮ জুলাই উইন্ডিজ থেকে ফিরে আগামী ২২ জুলাই জিম্বাবুয়ে যাবে তামিম ইকবাল, মাহমুদউল্লাহ রিয়াদরা। সফরে ওয়ানডে সিরিজ দিয়ে শুরু আগে ২৫ জুলাই একমাত্র প্রস্তুতি ম্যাচে মাঠে নামবে টাইগাররা। ২৮ জুলাই প্রথম ম্যাচ হবে, এরপর আগামী ৩০ জুলাই ও ১ আগস্ট হবে সিরিজের শেষ দুই ওয়ানডে।

 

ওয়ানডে সিরিজ শেষে শুরু হবে টি-টোয়েন্টির লড়াই। আগামী ৪, ৬ ও ৮ আগস্ট মাঠে গড়াবে টি-টোয়েন্টি সিরিজের তিন ম্যাচ। সব ম্যাচই অনুষ্ঠিত হবে হারারেতে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন