Inqilab Logo

রোববার, ১৪ আগস্ট ২০২২, ৩০ শ্রাবণ ১৪২৯, ১৫ মুহাররম ১৪৪৪
শিরোনাম

নাচোলে নতুন ইউএনও মোহাইমেনা শারমীনের যোগদান

নাচোল (চাঁপাইনবাবগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ জুলাই, ২০২২, ৪:৫৩ পিএম

চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলায় ২৯ তম নবাগত নির্বাহী অফিসার হিসেবে মোহাইমেনা শারমীন যোগদান করেছেন।

বৃহস্পতিবার ৭ জুলাই দুপুর ১২টায় উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার শরিফ আহম্মেদ, নবাগত উপজেলা নির্বাহী অফিসার মোহাইমেনা শারমীনের নিকট দায়িত্ব হস্তান্তর করেন।

মোহাইমেনা শারমীন ৩৪ তম বিসিএস (প্রশাসন) এর একজন কর্মকর্তা। নাচোল উপজেলায় যোগদানের আগে তিনি বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ থেকে নাচোল উপজেলা নির্বাহী অফিসার হিসেবে যোগদান করেন।

এসময় উপস্থিত ছিলেন, বিদায়ী নির্বাহী অফিসার শরিফ আহম্মেদ, উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদের, ভাইস চেয়ারম্যান মশিউর রহমান, উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ।

উপজেলা পরিষদের পক্ষ থেকে নবাগত উপজেলা নির্বাহী অফিসার মোহাইমেনা শারমীনকে ফুলেল শুভেচ্ছা দিয়ে বরণ করেন। এসময় উপস্থিত সকলের সাথে পরিচয় পর্ব শেষে তিনি সকলের সহযোগিতা কামনা করে বলেন, সকলের সহযোগিতায় এ উপজেলাকে আরো সমৃদ্ধ করতে আমি বদ্ধ পরিকর।

মাদক ও বাল্যবিয়ে থেকে উপজেলার মানুষকে নিরাপদে রাখতে সর্বাত্মক প্রচেষ্টা চালিয়ে যাব। নাচোল উপজেলা প্রশাসনকে জনবান্ধব হিসেবে গড়ে তুলবো। সরকারি সকল কাজে সাধারণ মানুষকে সহযোগিতা করতে উপজেলার সকল সরকারি অফিসের কর্মকর্তাকে অবহিত করব।

উল্লেখ্য, নবাগত উপজেলা নির্বাহী অফিসার রাজশাহী বিভাগীয় কমিশনারের কার্যালয়ে ৪/৭/২০২২ইং তারিখের ০৫,৪৩.০০০০.০১৪.৩৩.০০১.২২.৬৮৮ নম্বর প্রজ্ঞাপন মোতাবেক এবং চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসকের ০৬/০৭/২০২২ইং তারিখের ০৫.৪৩.৭০০০.০০৭.৩১.০৪০.২১.৩৯৯ নম্বর স্মারকাদেশ মোতাবেক বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার তাঁর দায়িত্ব নবাগত উপজেলা নির্বাহী অফিসার মোহাইমেনা শারমীনের নিকট হস্তান্তর করেন।

উল্লেখ্য, বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার শরিফ আহম্মেদকে কৃষি মন্ত্রনালয়ের অধীন রাজশাহী বরেন্দ্র উন্নয়ন কর্তৃপক্ষ(বিএমডিএ)তে সচিব পদে ২৭ জুন সরকারী আদেশে বদলী করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ