Inqilab Logo

শনিবার, ১৩ আগস্ট ২০২২, ২৯ শ্রাবণ ১৪২৯, ১৪ মুহাররম ১৪৪৪

চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রঞ্জু

চাঁপাইনবাবগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ জুলাই, ২০২২, ৬:২৯ পিএম

চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্বভার গ্রহণ করেছেন চ্যানেল আই’র জেলা প্রতিনিধি, ‘দৈনিক চাঁপাই দর্পণ’র প্রকাশক ও সম্পাদক, জেলার প্রথম অনলাইন টিভি ‘দর্পণ টিভি’র ব্যবস্থাপনা পরিচালক, দৈনিক মানবকন্ঠ ও দৈনিক বার্তা’র প্রতিনিধি আশরাফুল ইসলাম রঞ্জু।

বৃহস্পতিবার দুপুরে শহরের শহীদ সাটু হল মার্কেটের ৩য় তলায় চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেসক্লাবের নিজস্ব মিলনায়তনে এই দায়িত্বভার গ্রহণ করেন তিনি। প্রেসক্লাবের সাধারণ সভায় চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেসক্লাবের বিদায়ী সাধারণ সম্পাদক সাংবাদিক ডাবলু কুমার ঘোষ-আশরাফুল ইসলাম রঞ্জু’র হাতে প্রেসক্লাবের দায়িত্ব বুঝিয়ে দেন।

চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেসক্লাবের সভাপতি আলমগীর কবির কামালের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সহ-সাধারণ সম্পাদক মো. নাদিম হোসেন, কোষাধ্যক্ষ হোসেন শাহনেওয়াজ, জেলা প্রেসক্লাবের সদস্য আলহাজ¦ মো. নাইমুল হক, সাপ্তাহিক সোনামসজিদ এর সম্পাদক মোহাঃ জোনাব আলী, মো. হারুন অর রশিদ, মো. মতিউর রহমান, মনোয়ার হোসেন জুয়েল, এ.কে.এস রোকনসহ অন্যরা। শেষে প্রেসক্লাবের উন্নয়নসহ বিভিন্ন বিষয়ে আলোচনা ও করনীয় বিষয়ে সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্বভার গ্রহণ করে আশরাফুল ইসলাম রঞ্জু আগামী দিনে প্রেসক্লাব সুষ্ঠুভাবে পরিচালনার জন্য জেলা প্রেসক্লাবের সকল সদস্যসহ সকলের আন্তরিক সহযোগিতা ও দোয়া কামনা করেছেন। সভায় জেলা প্রেসক্লাবের সকল সদস্যগণ প্রেসক্লাবের সকল কাজে আন্তরিকভাবে সহযোগিতার আশ্বাশ দেন।

উল্লেখ্য, ২০২১ সালের ১৫ জুলাই চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির নির্বাচন সম্পন্ন হয়। নির্বাচনে সভাপতি পদে নির্বাচিত হন দৈনিক খবরের প্রতিনিধি আলমগীর কবির কামাল। সমান সংখ্যক ভোট পেয়ে যৌথভাবে সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হন ডাবলু কুমার ঘোষ (মাছরাঙা টেলিভিশন, দৈনিক আমাদের সময় ও দৈনিক সোনালী সংবাদ) ও আশরাফুল ইসলাম রঞ্জু (প্রকাশক ও সম্পাদক ‘দৈনিক চাঁপাই দর্পণ, জেলা প্রতিনিধি-চ্যানেল আই ও দৈনিক মানবকন্ঠ, দৈনিক বার্তা, স্টাফ রিপোর্টার-সাপ্তাহিক সোনামসজিদ)। চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেসক্লাবের সাধারণ সভার সিদ্ধান্ত অনুযায়ী প্রেসক্লাবের দুই বছর মেয়াদী কমিটির ১ম বছরে ডাবলু কুমার ঘোষ এবং পরবর্তী বছরে আশরাফুল ইসলাম রঞ্জু সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করার বিষয়ে সিদ্ধান্ত হয় এবং বিভিন্ন বিষয়ে আলোচনা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন