Inqilab Logo

শনিবার, ২০ আগস্ট ২০২২, ০৫ ভাদ্র ১৪২৯, ২১ মুহাররম ১৪৪৪
শিরোনাম

ছাতকে আবারও বানভাসি মানুষের পাশে লাফার্জহোলসিম

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ৭ জুলাই, ২০২২, ৬:৪৫ পিএম

সুনামগঞ্জের ছাতক উপজেলার বন্যা কবলিত মানুষের মাঝে তৃতীয় পর্যায়ে জরুরী খাদ্য সামগ্রী বিতরণ শুরু করেছে লাফার্জহোলসিম বাংলাদেশ লিমিটেড। এই পর্যায়ে ছাতকের এক হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হবে। এর আগে দুই ধাপে পাঁচ হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে কোম্পানিটি। বৃহষ্পতিবার (৭ জুলাই) কোম্পানির কমিউনিটি ডেভেলপমেন্ট সেন্টারে প্রধান অতিথি হিসেবে জরুরী খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন ছাতক পৌরসভার মেয়র মো. আবুল কালাম চৌধুরী।

খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম অনুষ্ঠানে মেয়র মো. আবুল কালাম চৌধুরী লাফার্জহোলসিমকে ছাতকবাসীর পাশে দাড়ানোর জন্য ধন্যবাদ জানান এবং বলেন, বানভাসি মানুষগুলোর বিপদের দিনে এগিয়ে আসায় আমরা লাফার্জহোলসিম এর কাছে কৃতজ্ঞ।

খাদ্য সামগ্রী পেয়ে খুশি নোয়ারাই এর আলিমুদ্দিন। তিনি বলেন, সারা মাস ধরেই লাফার্জহোলসিম ত্রান বিতরণ করে চলেছে। আমার পরিবারকে এখন আর অনাহারে দিন কাটাতে হবে না। একই গ্রামের বাসিন্দা সাবিনা। তিনি জানান এলাকার মানুষের বিপদে লাফার্জহোলসিম সবসময়ই পাশে দাড়িয়েছে। কোম্পানি সারা বছর বিনামূল্যে তাদের চিকিৎসা সেবা দিচ্ছে এবং ছেলে মেয়েদের পড়াশুনা করাচ্ছে। বন্যার সময় তারা আমাদের নিরাপদ আশ্রয়ও দিয়েছিল।

খাদ্য সামগ্রী বিতরণের সময় কোম্পানির হেড অব ইন্ডাস্ট্রিয়াল অপারেশনস এবং সুরমা প্ল্যান্ট ম্যানেজার হারপাল সিংসহ অন্যান্য কর্মকতারা উপস্থিত ছিলেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ