Inqilab Logo

মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২, ২৫ শ্রাবণ ১৪২৯, ১০ মুহাররম ১৪৪৪ হিজরী

লালপুরে পারিবারিক কলহে বাবার হাতে ছেলে খুন

লালপুর (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ জুলাই, ২০২২, ৬:৪৬ পিএম

পারিবারিক কলহের জেরে নাটোরের লালপুর উপজেলার বড় ময়না গ্রামে পিতা আব্দুল আজিজ খলিফা (আজদার) হাতে আব্দুল হাকিম (৪০) নামের এক ছেলে খুন হয়েছে। বৃহস্পতিবার (০৭ জুলাই) দুপুর ৩টার দিকে উপজেলার ওয়ালিয়া ইউনিয়নের ময়না গ্রামে এই ঘটনা ঘটে। নিহত আব্দুল হাকিম বড় ময়না গ্রামের আব্দুল আজিজ খলিফার বড় ছেলে।

স্থানীয় সূত্রে জানাগেছে, পরিবারের নানা বিষয় নিয়ে স্ত্রী ও ছেলেদের সাথে দ্বন্দের কারণে আব্দুল আজিজ খলিফা (৬৫) ৬ মাস ধরে বাড়ি ছেড়ে অন্যত্র থাকতেন। আজ সকাল ১১ টার দিকে সে বাড়িতে এসে ঝগড়াঝাটি শুরু করে। দুপুরে বড় ছেলে আব্দুল হাকিমেরে সাথে কথা কাটকাটির এক পর্যায়ে আব্দুল আজিজ খলিফা তার ব্যাগ থেকে ধারালো হাঁসুয়া বের করে আব্দুল হাকিমের গলায় কোপ দিয়ে পালিয়ে যায়। এসময় আব্দুল হাকিম মাটিতে লুটিয়ে পড়ে। পরিবারের লোকজন ও স্থানীয়রা এসে গুরুত্বর আহত অবস্থায় তাকে উদ্ধার করে লালপুর স্বাস্থ্যকমপ্লেক্সে নিলে কর্র্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন।
লালপুর থানার ওসি মো. মনোয়ারুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অভিযুক্ত আব্দুল আজিজ খলিফাকে আটক করতে পুলিশি অভযান অব্যহত আছে। সন্ধায় রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলা হয়নি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ