Inqilab Logo

সোমবার, ১৫ আগস্ট ২০২২, ৩১ শ্রাবণ ১৪২৯, ১৬ মুহাররম ১৪৪৪

টার্কিশ সিনেমা ‘হুইস্পার ইফ আই ফরগেট’ আসছে বাংলায়

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৭ জুলাই, ২০২২, ৬:৫৭ পিএম

বাংলায় ডাব করা টার্কিশ সিনেমা ‘হুইস্পার ইফ আই ফরগেট’ চরকিতে মুক্তি পাচ্ছে আজ (৭ জুলাই) রাত ৮টায়। কেগান ইরমাক পরিচালিত এ সিনেমাটি এই সপ্তাহের চরকির বিদেশি কনটেন্ট।প্রত্যেক সপ্তাহে নতুন কনটেন্ট মুক্তি দেয়ার প্রতিশ্রুতি থেকেই চরকি অরিজিনালের পাশাপাশি মালায়লাম, কোরিয়ান, ইরানি, টার্কিশ ভাষার কনটেন্টও বাংলায় ডাব করে মুক্তি দিচ্ছে।

আলঝেইমার রোগে আক্রান্ত আইপেরি নামে এক পপ তারকা তার পুরোনো বাড়িতে ফিরে যায়। সেখানে গিয়ে সে সব পুরনো কথা মনে করে ও স্মৃতিচাড়ন করে। তার বোন হানিফের সঙ্গে হওয়া নানা স্মৃতি সামনে আসতে থাকে। কিন্তু হানিফে তার জীবন ধ্বংসের জন্য আইপেরিকে দায়ী করে। ‘হুইস্পার ইফ আই ফরগেট’ ২০১৪ সালে মুক্তি পেয়েছিল। ১১৮ মিনিট সিনেমাটি এবার চরকিতে দেশব্যাপী বাংলায় দেখতে পারবে দর্শক।

সিনেমাটিতে অভিনয় করেছেন ফারাহ জেয়নেপ আবদুল্লাহ, মেহমেত গুনসুর, হুমেয়রা, গোজদে সিগাসি।

‘হুইস্পার ইফ আই ফরগেট’ মিউজিক্যাল-রোমান্টিক ঘরানার ছবি। এই সিনেমাটি দর্শক উপভোগ করতে পারবে পরিবার নিয়ে। ড্রামা, অ্যাকশন, ইমোশন, মিউজিক সব আছে এই এক সিনেমায়। চরকিতে সম্পূর্ণ বাংলায় বৃহস্পতিবার এটি দেশব্যাপী মুক্তি পাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ