Inqilab Logo

শনিবার, ১৩ আগস্ট ২০২২, ২৯ শ্রাবণ ১৪২৯, ১৪ মুহাররম ১৪৪৪

মোটরসাইকেলে পদ্মা সেতু পাড়ি দিতে গিয়ে যুবক আটক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ জুলাই, ২০২২, ৭:৫৫ পিএম

নিষেধাজ্ঞা অমান্য করে মোটরসাইকেল নিয়ে পদ্মা সেতু পাড়ি দেওয়ার সময় এক যুবককে আটক করেছেন সেতুতে সেনাবাহিনীর টহল দলের সদস্যরা। এ সময় তার মোটরসাইকেলটিও জব্দ করা হয়। আটক খালেদ মাহমুদ নড়াইল জেলার নরাগাতি থানার পানিপারা গ্রামের গোলাম মোস্তফার ছেলে। তাকে পদ্মা দক্ষিণ থানায় হস্তান্তর করেছেন সেনা টহল দলের সদস্যরা।

পদ্মা দক্ষিণ থানার ওসি মোস্তাফিজুর রহমান বলের, পদ্মা সেতুর মাওয়াপ্রান্তে একটি যাত্রীবাহী বাসের পেছনে টোল না দিয়ে মোটরসাইকেল নিয়ে পদ্মা সেতুতে উঠে পড়েন মাহমুদ নামের এক বাইকার। দুপুর ১২টার দিকে সেতু পার হয়ে জাজিরাপ্রান্ত দিয়ে নামার সময় সেনাবাহিনীর টহল দলের সদস্যদের নজরে এলে তাকে আটক করেন সেনা সদস্যরা। পরবর্তীতে পদ্মা দক্ষিণ থানায় তাকে হস্তান্তর করেন সেনা টহল দলের সদস্যরা। এরপর আটক মাহমুদ পদ্মা দক্ষিণ থানা হেফাজতে ছিলেন।

ওসি মো. শেখ মোস্তাফিজুর রহমান বলেন, ওই বাইকার আমাদের হেফাজতে রয়েছে। সরকারি নির্দেশনা অমান্য করার অপরাধে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন