Inqilab Logo

বুধবার, ১৭ আগস্ট ২০২২, ০২ ভাদ্র ১৪২৯, ১৮ মুহাররম ১৪৪৪
শিরোনাম

ঈদের আগেই শ্রমিকদের বেতন বোনাস পরিশোধ করুন

ঈদ সামগ্রী বিতরণকালে নেতৃবৃন্দ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ জুলাই, ২০২২, ৮:৫২ পিএম

শ্রমিকদের যে কোন সমস্যা, বিপদ আপদে ইসলামী শ্রমিক আন্দোলন পাশে থেকে সামর্থ্য অনুযায়ী তাদের সহযোগিতা করছে। ঈদের আগেই শ্রমিকদের বেতন ভাতা ও বোনাস পরিশোধ করতে হবে। মহামারি করোনায় বিপর্যস্ত সারাদেশের শ্রমিকদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ, কোরবানির গোশত বিতরণসহ বন্যায় কবলিত মানুষের পাশে থাকার চেষ্টা করেছে ইসলামী শ্রমিক আন্দোলন।

বৃহস্পতিবার বিকেলে পুরানা পল্টনস্থ কার্যালয়ে ইসলামী শ্রমিক আন্দোলন বাংলাদেশ পবিত্র ঈদুল আযহা উপলক্ষে পীর সাহেব চরমোনাই’র পক্ষ থেকে শ্রমিকদের মাঝে ঈদ সামগ্রী বিতরণকালে ইসলামী আন্দোলন বাংলাদেশের মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। ইসলামী শ্রমিক আন্দোলনের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব আব্দুর রহমানের সভাপতিত্বে এবং সেক্রেটারী জেনারেল হাফেজ মাওলানা ছিদ্দিকুর রহমানের পরিচালনায় অনুষ্ঠিত ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ইসলামী আন্দোলনের যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান। অন্যান্যেলর মধ্যে বক্তব্য রাখেন মুফতি মোস্তফা কামাল, অধ্যাপক আব্দুল করীম, এইচএম রফিকুল ইসলাম, মাওলানা এইচএম সাইফুল ইসলাম, আলহাজ্ব নজরুল ইসলাম, হাফেজ শাহাদাত হোসেন প্রধানিয়া, হাফেজ ওবায়দুল্লাহ বরকত।

সভাপতির বক্তব্যে আলহাজ আব্দুর রহমান বলেন, ইসলামী শ্রমিক আন্দোলন শ্রমিকদের যে কোন বিপদ-আপদ, সমস্যায় পাশে থাকার চেষ্টা করছে। ভবিষ্যতেও শ্রমিক আন্দোলন পাশে থাকবে ইনশাআল্লাহ। তিনি ইসলামী শ্রমনীতি বাস্তবায়ন করে শ্রমিকদের অধিকার প্রতিষ্ঠার দাবি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ