Inqilab Logo

বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯, ১২ মুহাররম ১৪৪৪
শিরোনাম

কুড়িগ্রামের ফুলবাড়ীতে পাটক্ষেতে অটো রিকশা চালকের গলাকাটা লাশ!

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ জুলাই, ২০২২, ৯:০৫ পিএম

কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার ভাঙ্গামোড় ইউনিয়নের পুর্ব রাবাইতারী এলাকার একটি পাটক্ষেতে এক অটোরিকশা চালকের গলাকাটা লাশ পাওয়া গেছে। বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে স্থানীয়রা পাটক্ষেতে লাশ দেখে পুলিশে খবর দেয়। পরে ফুলবাড়ী থানার পুলিশ ঘটনাস্থলে যায়। এ রির্পোট লেখা পর্যন্ত লাশ উদ্ধারের প্রক্রিয়া চলছে। নিহত অটোরিকশা চালকের নাম আব্দুর রাজ্জাক (৩৫)। তিনি উপজেলার বড়ভিটা ইউনিয়নের নওদাবশ গ্রামের সিদ্দিকুর রহমানের ছেলে।

পারিবারিক সুত্রে জানা যায়, বুধবার বিকালে অটোরিকশা নিয়ে বের হয়ে আর বাড়ীতে ফেরেননি আব্দুর রাজ্জাক। তার সন্ধান চেয়ে পরিবারের পক্ষ থেকে বৃহস্পতিবার এলাকায় মাইকিং করা হয়েছে। এরপর সন্ধা সাড়ে সাতটার দিকে বাড়ী থেকে প্রায় ৩ কিলোমিটার দূরে পাটক্ষেতে তার লাশ দেখতে পান স্থানীয়রা। লাশ পাওয়ার খবর ছড়িয়ে পড়লে শতশত উৎসুক নারী পুরুষ লাশ দেখার জন্য ওই স্থানে জড়ো হয়। স্থানীয়দের ধারনা অটোরিকশা ছিনতাইয়ের পর তাকে হত্যা করে পাটক্ষেতে লাশ ফেলে রেখেছে দুর্বৃত্তরা।

ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ(ওসি) ফজলুর রহমান জানান, সংবাদ পেয়েছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ