Inqilab Logo

শুক্রবার, ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ২০ মাঘ ১৪২৯, ১১ রজব ১৪৪৪ হিজিরী
শিরোনাম

রাজধানীতে সক্রিয় ছিনতাইকারী

বিভিন্ন টার্মিনালে গ্রেফতার ২১

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ জুলাই, ২০২২, ১২:০১ এএম

রাজধানীর মতিঝিল, পল্টন, শাহজাহানপুর এবং তেজগাঁও এলাকায় ধারাবাহিক অভিযান চালিয়ে সংঘবদ্ধ ছিনতাইকারী চক্রের ২১ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-৩। রাজধানীতে সন্ধ্যা থেকে ভোর পর্যন্ত তুলনামূলক জনশূন্য রাস্তা, লঞ্চঘাট, বাসস্ট্যান্ড, রেল স্টেশন এলাকায় বেপরোয়া হয়ে ওঠে ছিনতাইকারীরা। গত বৃহস্পতিবার রাতে ধারাবাহিক অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকেৃতরা হলো- আবুল বাশার (২৩), শাহিন (১৮), তামিম শেখ (১৯), শফিকুল ইসলাম (১৯), পিয়াস (১৭), মামুন (১৬), জয় (২১), রমজান (২২), জাহাঙ্গীর আলম (৩৭), সুমন (২০), আলী আকবর (২০), নাঈম (২০), মাসুদ (২৫), রবিন মিয়া (৩৪), রানা মিয়া (২২), ফয়সাল (২৫), তপন (২৫), রাজু (১৯), চাঁন শরিফ (৩৫), জসিম (২০), শুকুর আলী (৩৫)। এ সময় তাদের কাছ থেকে ৮টি মোবাইল ফোন, ৮টি সিম কার্ড, ১টি চাকু, ১টি এন্টিকাটার, ৫টি ব্লেড এবং ১২টি বিষাক্ত মলম জব্দ করা হয়।
র‌্যাব-৩ এর এএসপি বীণা রানী দাস জানান, সংঘবদ্ধ ছিনতাইকারীরা রাজধানীর বিভিন্ন অলিগলিতে ওৎ পেতে থাকে। সুযোগ পাওয়া মাত্রই তারা পথচারী, রিকশা আরোহী, যানজটে থাকা সিএনজি চলিত অটোরিকশা, অটোরিকশার যাত্রীদের ধারালো অস্ত্র দেখিয়ে সর্বস্ব লুটে নেয়। সন্ধ্যা থেকে ভোর পর্যন্ত তুলনামূলক জনশূন্য রাস্তা, লঞ্চঘাট, বাসস্ট্যান্ড, রেল স্টেশন এলাকায় বেপরোয়া হয়ে ওঠে। তাদের ছিনতাই কাজে বাধা দিলে তারা নিরীহ পথচারীদের প্রাণঘাতী আঘাত করতে দ্বিধা বোধ করে না।
তিনি বলেন, যাত্রীরা যাতে নিরাপদে বাড়ি ফিরে যেতে পারেন এ লক্ষ্যে সংঘবদ্ধ ও ছিনতাইকারী চক্রের বিরুদ্ধে র‌্যাবের সাঁড়াশি অভিযান অব্যাহত থাকবে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজধানীতে সক্রিয় ছিনতাইকারী
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ