Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বরিশাল ফুটবল একাডেমি চ্যাম্পিয়ন

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৯ জুলাই, ২০২২, ১২:০১ এএম

বসুন্ধরা গ্রুপ পাইওনিয়ার ফুটবল লিগে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে বরিশাল ফুটবল একাডেমি। গতকাল বিকালে বসুন্ধরা কিংস অ্যারেনায় লিগের ফাইনালে বরিশাল ফুটবল একাডেমি টাইব্রেকারে ৪-৩ গোলে জারা গ্রীন ভয়েস কিশোর বাংলা ক্লাবকে হারিয়ে শিরোপা ঘরে তোলে। নির্ধারিত ও অতিরিক্ত সময়ের খেলা ৩-৩ ব্যবধানে ড্র ছিল। নির্ধারিত সমযে জারা গ্রীনের হয়ে আহসান ইসলাম আনু দুটি এবং আকাশ ইসলাম একটি গোল করেন। বরিশালের হয়ে তিন গোল শোধ দেন যথাক্রমে স্বাধীন হোসেন, আহসানউল্লাহ রাব্বি ও আল কাফি। ফাইনালে ম্যাচ সেরা হয় ২৫ হাজার টাকা প্রাইজমানি পান জারা গ্রীন ভয়েসের আকাশ ইসলাম। ১৫ গোল করে সর্বোচ্চ গোলদাতা স্কাইলার্ক ফুটবল ক্লাবের মেহেদী হাসান মিনার পান ২৫ হাজার টাকা এবং লিগের সেরা খেলোয়াড় নির্বাচিত হয়ে ৫০ হাজার টাকা প্রাইজমানি পান চ্যাম্পিয়ন বরিশাল ফুটবল একাডেমির মো. রায়হান মিয়া।
লিগ শিরোপা জিতে ট্রফির সঙ্গে ৩ লাখ টাকা প্রাইজমানি পেয়েছে বরিশাল ফুটবল একাডেমি। রানার্সআপ জারা গ্রীন ভয়েসকে দেয়া হয় ট্রফি ও ২ লাখ টাকা প্রাইজমানি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বরিশাল ফুটবল একাডেমি চ্যাম্পিয়ন
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ