Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিশ্ববিদ্যালয় শিক্ষক অনিমেষ গ্রেফতার

পার্টির নামে ছাত্রীকে যৌন নিপীড়ন

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ জুলাই, ২০২২, ১২:০০ এএম

বারবিকিউ পার্টির নামে ছাত্রীকে যৌন নিপীড়নের অভিযোগে বেসরকারি শান্ত-মারিয়াম বিশ্ববিদ্যালয়ের প্রভাষক কুমার অনিমেষ ভট্টাচার্যকে (৪২) গ্রেফতার করেছে পুলিশ। তিনি ওই বিশ্ববিদ্যালয়ের ফ্যাশন ডিজাইনিং বিভাগের প্রভাষক। অভিযোগকারী একই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী।
উত্তরা পশ্চিম থানার ওসি মোহাম্মদ মহসীন বলেন, ভুক্তভোগী শিক্ষার্থীর অভিযোগের ভিত্তিতে বৃহস্পতিবার গভীর রাতে উত্তরা-পশ্চিম থানার ১৩নং সেক্টর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় নাহিদুল হক (২৫) নামে বিশ্ববিদ্যালয়ের ফ্যাশন ডিজাইন বিভাগের আরও এক শিক্ষার্থী জড়িত আছেন। তাকেও গ্রেফতারের চেষ্টা চলছে।
তিনি আরো বলেন, ভুক্তভোগী শিক্ষার্থী তার অভিযোগে উল্লেখ করেন, গত ৬ জুলাই রাতে নাহিদ ওই শিক্ষার্থীকে বারবিকিউ পার্টির আমন্ত্রণ জানান। পার্টিতে কে কে আছে জানতে চাইলে ভুক্তভোগীকে নাহিদ জানান, কয়েকজন সহপাঠী ও শিক্ষক কুমার অনিমেষ ভট্টাচার্য আছেন। তখন ভুক্তভোগী জানায়, এত রাতে আসা সম্ভব না। কিন্তু নাহিদের জোরাজুরিতে ওই পার্টিতে আসতে রাজি হন ভুক্তভোগী। তিনি ছোট দুই ভাইকে নিয়ে উত্তরা ১৩নং সেক্টর এলাকায় আসেন।
ভুক্তভোগী তার ছোট দুই ভাইকে ‹স্যারের সঙ্গে দেখা করে চলে আসব› বলে নিচে অপেক্ষা করতে বলেন। এদিকে নাহিদের বাসায় যাওয়ার সঙ্গে সঙ্গেই শিক্ষক অনিমেষ দরজা বন্ধ করে ওই শিক্ষার্থীর ওপর চড়াও হন, তাকে যৌন নিপীড়ন করেন। এরপর ভুক্তভোগী সেখান থেকে পালিয়ে আসেন। পরে অভিযুক্ত শিক্ষক ও নাহিদ তাকে ফোনে এ ঘটনা কাউকে না বলার জন্য হুমকিও দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিশ্ববিদ্যালয় শিক্ষক অনিমেষ গ্রেফতার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ